Bengali SerialHoop Plus

Sandipta Sen: দর্শকদের ভালোবাসায় আপ্লুত সন্দীপ্তা, শেষ দিনে সরব সারদামণি, ব্যথিত নেটপাড়া

শেষমেষ দাঁড়ি পড়ল ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তরপর্ব’র গল্পে। দীর্ঘ ১৫০০ এপিসোড অতিক্রম করেই চোখের জলে দর্শককে ভাসিয়ে দিয়ে বিদায় জানাবে ধারাবাহিকটি। ১০ই ফেব্রুয়ারি শেষ হয়ে গিয়েছিল শ্যুটিং। এদিন রবিবারই এই ধারাবাহিকের শেষ সম্প্রচার। জানালেন মেগার সারদা মা ওরফে সন্দীপ্তা সেন। তার আবেগঘন কথায় শোকাকুল নেটপাড়া থেকে আমজনতা।

অতিসম্প্রতি সকাল সকাল সোশ্যাল সাইটে একটি পোস্ট করেছেন সারদামণি। লিখেছেন, “সারদা দেবীর চরিত্রে আমার যাত্রা আর ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তরপর্ব’এর শেষ পর্ব আজ। জি বাংলায় ৬.০০টায় আপনাদের কাছ থেকে এতো ভালোবাসা, এতো আশীর্বাদ পেয়েছি তার জন্য আমি সত্যিই খুব কৃতজ্ঞ আপনাদের কাছে।” সাথে তিনি সারা জি বাংলা কর্তৃপক্ষ থেকে শুরু করে গোটা টিম এবং নিজের দর্শকদেরও বিশেষ করে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

পোস্ট দেখে বেশ ব্যথিত নেটপাড়া। শেষ বেলায় ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের সারদামণিকে। কেউ বলেছেন, “আবার দেখা হবে কোনো নতুন রূপে, অপেক্ষায় রইলাম” , “এতদিনের অভ্যাস, সব শেষ” , “ভীষণ মিস করব”। তাঁদের মন্তব্যে বোঝাই যাচ্ছে কতটা ব্যথিত তাঁরা। রাণী রাসমণির সাথে সাথেই সারদামণিও তাঁদের চোখের মণি হয়ে উঠেছিলেন। আর সন্দীপ্তার অনুরাগী পরিবার বিশাল বড়। ভিন্ন রূপে ভিন্ন সন্দীপ্তা তাই তাঁদের অনেক কাছের।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রসঙ্গত, অন্তিম পর্বে আবারও ফিরছেন রাণীমা ওরফে দিতিপ্রিয়া রায় সেই চেনা সাদা শাড়ি, মাথায় ঘোমটা আর গায়ে জড়ানো ঘৃতবর্ণ শাল নিয়ে। সঙ্গে থাকবেন গিরিশ ঘোষের খ্যাতনামা চরিত্র নটী বিনোদিনী ওরফে দিয়া মুখোপাধ‍্যায়। রাণী রাসমণির সন্ধ‍্যা ছটার স্লটে সম্প্রচার হবে ‘অপরাজিতা অপু’। আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে ওই ‘অপু’র স্লট বদলে তার জায়গা নেবে আসন্ন সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। প্রশ্ন একটাই, ‘করুণাময়ী রাণী রাসমণি’র বিকল্প অন্য কোনো ধারাবাহিক কি হতে পারবে?

whatsapp logo