BollywoodHoop Plus

Urfi Javed: স্টাইলিশ পোশাক পরে গোপনাঙ্গে ব্যথা পেলেন উরফি জাভেদ!

টেলিভিশনের রিয়ালিটি শো থেকে শুরু করে সমস্ত জায়গাতেই তিনি তার প্রতিভা দেখিয়েছেন, কিন্তু সম্প্রতি তাকে নানাভাবে খোলামেলা পোশাকে দেখতে পাওয়া যায় তা নিয়ে নানান ভাবে তিনি চুলের সম্মুখীন হন। খোলামেলা পোশাকে সকলের সামনে এসে সবাইকে রীতি মতন অবাক করে দেন। তবে শুধুমাত্র যে সকলে অবাক হন এমনটাই কিন্তু নয়, সকলে বেশ নিন্দা ও করেন তবে এই সমস্ত কিছুকে শুধু তুড়ি মেরে দিয়ে তিনি বারংবার খোলামেলা পোশাকে অথবা অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে আবিভূত হন।

কখনো পছন্দ সই ফল, কখনো ফুল কখনো সেফটিপিন, কখনো কাছের ক্লিপ, কখনো আবার বেতের ঝুড়ি, যে কোন সময় যে কোন কিছু দিয়ে পোশাক তৈরি করে তিনি চটপট করে সেজে চলে আসেন সকলের সামনে। অতি সাধারণ জিনিস দিয়ে কিভাবে যে পোশাক বানানো যায় তা কিন্তু উরফির থেকে সত্যিই শিখতে হয়। তবে উরফির একজন নিজস্ব ফ্যাশন ডিজাইনার আছেন, তার যখন যেমন কিছু করতে ইচ্ছা করে তিনি তেমনি বানিয়ে দেন।

সম্প্রতি এক দুর্ঘটনার কমলে পড়লেন যেখানে দেখা গেল এক অদ্ভুত পোশাক করতে গিয়ে তার চামড়া কেটে গেল অর্থাৎ আহত হলেন তিনি। সম্প্রতি দেখা গেল, সবুজ রঙের একটি পোশাকে তিনি সকলের সামনে এসেছেন কিন্তু পোশাকের ধারে, ধারালো তার দিয়ে বাঁধা আছে তা কিন্তু তার শরীরের ওপরে বেশ চেপে আছে তাতে উর্পি যথেষ্ট ব্যথা পেয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে উরফি লেখেন, ‘‘তারের জন্য আমার চামড়ার উপরে কী প্রভাব পড়েছে, তা দেখাই যাচ্ছে। তবে সব মেনে নিয়েছি, কারণ এই পোশাকে আমাকে অসাধারণ দেখাচ্ছিল।’’ ফ্যাশনের জন্য উরফি যা খুশি তাই করতে পারেন, তা কিন্তু তার এই মন্তব্য থেকেও স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo