whatsapp channel

‘খাদান’-এ সত্যিই দেবের বিপরীতে থাকবেন সৌমিতৃষা? কি বললেন নায়িকা!

চলতি বছর দেব (Dev) সকলকে অতিক্রম করে আবারও বিরাজমান টলিউডের সিংহাসনে। একই বছরে বলিউডে ‘পাঠান’-এর মাধ্যমে কামব্যাক করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘পাঠান’-কে অতিক্রম করে ‘জওয়ান’ তৈরি করেছে রেকর্ড। তবে…

Avatar

Nilanjana Pande

চলতি বছর দেব (Dev) সকলকে অতিক্রম করে আবারও বিরাজমান টলিউডের সিংহাসনে। একই বছরে বলিউডে ‘পাঠান’-এর মাধ্যমে কামব্যাক করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘পাঠান’-কে অতিক্রম করে ‘জওয়ান’ তৈরি করেছে রেকর্ড। তবে ‘ডানকি’-র ক্ষেত্রে ঘটেছে সামান্য ব্যতিক্রম। কিন্তু বলিউডে এখনও অবধি ‘কিং’ শাহরুখ। পাশাপাশি টলিউডের মুকুট দেবের মাথায়। বলিউডে মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত মোট তিনটি ফিল্ম। টলিউডেও চলতি বছর দেব অভিনীত মোট তিনটি ফিল্মের মুক্তি ঘটেছে। তিনটি ফিল্মই ভিন্ন স্বাদের। গত 22 শে ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অভিনীত ফিল্ম ‘প্রধান’।

কিছুটা হলেও এই ফিল্ম ‘মাস ফিল্ম’-এর ঘরানার অন্তর্ভুক্ত। তবে বর্ষশেষের বক্স অফিসে যথেষ্ট ভালো ফল করছে ‘প্রধান’। আগামী বছর অর্থাৎ 2024 সালে দেব বেছে নিয়েছেন একেবারেই ভিন্ন স্বাদের ফিল্ম। তৈরি হতে চলেছে কয়লা মাফিয়া ও রাজনৈতিক প্রেক্ষাপটে নতুন কাহিনী ‘খাদান’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অবশ্যই থাকবেন দেব। শোনা যাচ্ছে, ‘খাদান’-এ আবারও দেবের বিপরীতে দেখা যেতে চলেছে সৌমিতৃষাকে। টলিউডের একদম আনকোরা এই জুটি ‘প্রধান’-এ সফল। ‘খাদান’ পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত (Sanjay Rino Dutta)। তবে শুধুমাত্র সৌমিতৃষা নন, ‘খাদান’-এ রয়েছে আরও এক চমক।

দেবের বিপরীতে ডেবিউ করতে চলেছেন বাংলাদেশের ‘প্রিয়তমা’ নায়িকা ইধিকা পাল (Idhika Paul)। চলতি বছরেই শোনা গিয়েছিল, দেবের বিপরীতে টলিউডে ডেবিউ করতে চলেছেন ইধিকা। তবে তখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। অবশেষে বছর শেষ হওয়ার আগেই শোনা গেল সুখবর। কিন্তু সৌমিতৃষার কন্ঠে অন্য সুর। তিনি জানালেন, এখনও অবধি তাঁর কাছে এই ধরনের কোনও ফিল্মের প্রস্তাব আসেনি। তবে যদি তাঁকে এই ফিল্মে কাস্ট করা হয়, তাহলে আনুষ্ঠানিক ঘোষণা নিশ্চয়ই হবে বলে মনে করেন সৌমিতৃষা।

অপরদিকে গত 25 শে ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘টেক্কা’-র পোস্টার। এই ফিল্মে দেবের বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)