whatsapp channel

অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে চরম সর্বনাশ হয়েছিল রেখার!

রেখা অমিতাভের গসিপ কোনোদিনও মিটবে না। বলিউডের এই সুপারস্টার জুটি আজও লোকের মুখে মুখে গসিপ হয়ে ঘুরে বেড়ায়। পর্দায় এই দুজনের কেমিস্ট্রি ছিল জবরদস্ত, কিন্তু, ভাগ্যের নিষ্ঠুর পরিহাস এই যে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

রেখা অমিতাভের গসিপ কোনোদিনও মিটবে না। বলিউডের এই সুপারস্টার জুটি আজও লোকের মুখে মুখে গসিপ হয়ে ঘুরে বেড়ায়। পর্দায় এই দুজনের কেমিস্ট্রি ছিল জবরদস্ত, কিন্তু, ভাগ্যের নিষ্ঠুর পরিহাস এই যে রিয়েল লাইফে এদের চার হাত এক হতে পারেনি। একথা ঠিক যে যখনই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় বিষয় নিয়ে আলোচনা হয়, সেই তালিকায় প্রথম নামটি আসে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)এবং এভারগ্রিন সুন্দরী অভিনেত্রী রেখার (Rekha)।

Advertisements

আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো রেখা ও অমিতাভের দুরন্ত প্রেম কাহিনীর ছোট্ট ঘটনা। অবশ্য, এই কাহিনীতে কোথাও জয়া বচ্চন নেই। শুধুই অমিতাভ ও রেখা। পর্দার বাইরে এই দুই স্টারের ঘনিষ্ঠতা ছিল চরমে। জয়া বচ্চনের সঙ্গে অমিতাভের বাবা বিয়ে না দিলে হয়তো অমিতাভ ঘরণী হতেন রেখা। কিন্তু, সেসব না হলেও, শ্যুটিংয়ের বাইরে রেখার সঙ্গে যথেষ্ট গভীর রসায়ন ছিল মেগাস্টার অমিতাভের, অন্তত বলিউড গসিপ এটাই বলে।

Advertisements

এই ঘটনা ১৯৯০ সালের। সেই সময় ‘কর্নামা’ (Kaarnama) ছবির শ্যুটিং চলছিল। ছবির পরিচালক ছিলেন রঞ্জিত। বলিউড রিপোর্ট অনুযায়ী, এই Kaarnama ছবিতে নায়িকা চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিল রেখা। অর্থাৎ রেখার এই ছবিতে অভিনয় করার কথা, অথচ এই ছবিতে অভিনয় করেছেন ফারহা নাজ (Farah Naaz). বাদ যেতে হয় রেখাকে। কিন্তু, কেন?

Advertisements

গসিপ বলছে, রেখার সঙ্গে সেইসময় অমিতাভের সম্পর্ক যথেষ্ট গভীর ছিল। এবং সন্ধ্যার সময় রেখা প্রতিদিনই অমিতাভকে সময় দিতেন। শ্যুটিং টাইমে তিনি পৌঁছতে পারতেন না। এদিকে, পরিচালক রঞ্জিত রেখাকে তার চলচ্চিত্র কর্নামার জন্য কাস্ট করেছিলেন। প্রথম দিকে সবকিছু ঠিকঠাক চললেও রঞ্জিত যখন সন্ধ্যার শিফটে শুটিং শুরু করেন, তখন রেখার সমস্যা শুরু হয়। সেই সময় অভিনেত্রীকে অনেক বোঝানো হয়েছিল কিন্তু সেটা কার্যকর হয়নি। এরপরেই রেখাকে বাতিল করা হয় ও তার পরিবর্তে নেওয়া হয় ফারহা নাজকে (Farah Naaz)।

Advertisements
whatsapp logo
Advertisements