whatsapp channel

Amitabh-Kareena: কি কারণে অমিতাভ বচ্চনকে ‘শয়তান’ মনে করতেন করিনা!

ইদানিং প্রত্যেক ‘শানদার শুক্রবার’-এ সেলিব্রিটিরা ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সামনে মন খুলে কথা বলছেন। কিছুদিন আগেই একটি প্রোমোতে দেখা গিয়েছে, জন আব্রাহাম (John Abraham)অমিতাভের সামনে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইদানিং প্রত্যেক ‘শানদার শুক্রবার’-এ সেলিব্রিটিরা ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সামনে মন খুলে কথা বলছেন। কিছুদিন আগেই একটি প্রোমোতে দেখা গিয়েছে, জন আব্রাহাম (John Abraham)অমিতাভের সামনে কাঁদছেন। এবার শোনা গেল করিনা কাপুর (Kareena Kapoor khan) অমিতাভকে ভাবতেন, খুব শয়তান লোক।

Advertisements

তবে অবশ্যই ‘কেবিসি’-তে নয়। স্মৃতি রোমন্থন করলেন অমিতাভ নিজে, তাঁর নিজের ব্লগে। সেই সময় গোয়াতে ‘পুকার’ ফিল্মের শুটিং চলছে। ফিল্মের একটি দৃশ্যে রণধীর কাপুর (Randhir Kapoor)-কে ধরে পিটছেন অমিতাভ। সেদিন সেটে উপস্থিত ছিলেন করিনা। তখন তিনি ছোট মেয়ে। নিজের বাবা রণধীরকে অমিতাভের হাতে মার খেতে দেখে অমিতাভের উপর খুব রাগ হয়েছিল করিনার। তিনি ভেবেছিলেন, অমিতাভ একটা শয়তান। ফলে তিনি শটের মাঝে বিরতিতে অমিতাভের হাত থেকে বাঁচানোর জন্য রণধীরকে নিজের ছোট্ট দুই হাত দিয়ে আগলে রেখেছিলেন।

Advertisements

এমনকি অমিতাভের হাত থেকে বাবাকে রক্ষা করার জন্য করিনা বিগ বি-র সামনে ঝরঝর করে কেঁদে ফেলেছিলেন। তাঁকে কাঁদতে দেখে অমিতাভের মন খারাপ হয়ে গিয়েছিল। কারণ তাঁর ঘরেও ছিলেন করিনার বয়সী শ্বেতা (Sweta Bachchan Nanda)। ইতিমধ্যেই গোয়ার সি-বিচে খেলা করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন করিনা। সবার আগে সেখানে ছুটে গিয়ে অমিতাভ নিজের হাতে করিনার ক্ষত পরিষ্কার করে ওষুধ লাগিয়ে দিয়েছিলেন। এরপর অমিতাভের মনে হয়েছিল, করিনা হয়তো বুঝতে পেরেছে, যতটা শয়তান সে তাঁকে মনে করছিল, ততটা নন তিনি।

Advertisements

2019 সালে ইন্সটাগ্রামে ‘পুকার’ ফিল্মের সেটের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন অমিতাভ যেখানে উপস্থিত ছিলেন ছোট্ট করিনা। সেখানে করিনার পায়ে চোট লাগা ও তাঁকে শুশ্রুষা করার কথা শেয়ার করেছিলেন বিগ বি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media