Hoop PlusTollywood

মফস্বলে প্রেম জমে ক্ষীর! শোভনের সঙ্গে অন্তরঙ্গ মুহূূর্ত কাটালেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা

টলিউডে একদিকে যেমন বিয়ের সানাই একের পর এক বেজেই চলেছে, ঠিক তেমনই নতুন অনেক প্রেমের সুচনা হয়েছে চলতি বছরে। এদিকে ফাল্গুন আসার আগেই ফাগুনের রং ধরেছে কর্ণের রাধিকার মনে। গোপনে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। একাধিকবার ডেট করেছেন একে অপরের সঙ্গে এবং সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট পর্যন্ত করেছেন কিন্তু সম্পর্ক নিয়ে কেউই স্পষ্ট করে মুখ খোলেননি।

স্বস্তিকা এবং শোভনকে তাঁদের সম্পর্কের ব্যপারে জিজ্ঞেস করলেই তাঁরা শুধু এটুকুই বলেছেন যে প্রকাশ্যে বলার মতো পর্যায়ে সম্পর্ক এখনও পৌঁছোয়নি। একে প্রেম বলতে রাজি নই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু। কিন্তু ভালো বন্ধুর এই নমুনা! প্রায় প্রতিদিনই একে অপরের সঙ্গে ডেট করছেন এই যুগল। কলকাতার বিভিন্ন কফি শপে দুজনকে দেখা যায় বিভিন্ন মুডে।

প্রসঙ্গত, শোভনের সঙ্গে একটা সময় গায়িকা ইমনের বেশ জটিল রসায়ন ছিল। ইমন নিজের মুখে স্বীকার করেছেন শোভনের সঙ্গে তাঁর রসায়নের কথা। এক সংবাদমাধ্যম ইমনকে তাঁর নতুন সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করলে ইমন সরাসরি শোভনের নাম নেন। ইমনের কথায়, “শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আমার রিলেশন রয়েছে। সেটা অনেকেই জানেন।”

এখন ইমন অতীত, বিয়ে করতে চলেছেন তিনি। এদিকে শোভন নতুন করে বুঝি প্রেমে পড়লেন স্বস্তিকার। মফস্বলের মেয়ে স্বস্তিকার সঙ্গে প্রায় সময়েই ছবি শেয়ার করছেন শোভন। এবার আরও এককাঠি এগিয়ে ছবি দিলেন কিউট গায়ক শোভন। একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন শোভন। ব্ল্যাক অ্যান্ড হোয়াইটে স্বস্তিকা আগে লাজুক বদনে, পিছনে শোভন হাসি মুখে স্বস্তিকাকে জড়িয়ে ধরেছে কোমর থেকে। এই ছবির ক্যাপশনে শুধু লেখা মফস্বল।

Related Articles