GossipHoop Plus

Madhuri Dixit: অভিনেত্রী না হলে কোন পেশায় যেতেন মাধুরী দীক্ষিত!

কি হতেন ধক ধক গার্ল মাধুরী? জানতে ইচ্ছা করছে? সদ্য ৫৫ তে পা রাখলেন অভিনেত্রী। একটা সময় বলিউডে একের পর এক হিট ছবি করেছিলেন তিনি। তার মন ভোলানো হাসিতে কাত আট থেকে আশি। এখনও মাধুরীর জৌলুস একই রকম। ছিপছিপে শরীর, উজ্জ্বল ত্বক, মুক্তোর মত হাসি নিয়ে বলিউডে রাজ করছেন।

বিভিন্ন রিয়্যালিটি শোতে মাধুরী দীক্ষিতকে পাওয়া যায় বিচারকের আসনে। তার বাচনভঙ্গি, রূপ, স্টাইল সবকিছুই প্রচণ্ড গ্ল্যামারাস। একটা সময় নৃত্যশৈলীতে মাত করেছিলেন তিনি। দিল তো পাগল হ্যায়, পুকার, আজা নাচলে, দেবদাস দেখলে বুঝতে অসুবিধা হবে না মাধুরী কতটা নাচে পারদর্শী।

টলিউডের প্রয়াত শিল্পী তাপস পালের সঙ্গে প্রথম সিনেমা করেন মাধুরী। অবোধ দিয়েই সিনে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপরেই প্রযোজকদের নজরে আসেন তিনি। ধীরে ধীরে সেরা অভিনেত্রী হয়ে ওঠেন। কেরিয়ার যখন মধ্যগগনে তখন বিয়ে করেন কার্ডিওভাসকুলার সার্জন শ্রীরাম মাধব নেনে-কে বিয়ে করেন তিনি। বিদেশে চলে যান, সংসার পাতেন। ফের বলিউডে কামব্যাক করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী দীক্ষিত জানান যে যদি অভিনেত্রী না হতেন তবে অন্যকিছু হতেন। অভিনয়ে আসার আগে তিনি মাইক্রোবায়োলজি(microbiology) নিয়ে পড়াশোনা করতেন। তাই, মাইক্রোবায়োলজি ও প্যাথোলজিতেই নিজের কেরিয়ার তৈরি করতে চেয়েছিলেন। কিন্তু চলে আসেন গ্ল্যামার জগতে, অবশ্য এই সবকিছু সম্ভব হয় তার মায়ের জন্য।

whatsapp logo