whatsapp channel

একাধিক প্রমাণ দিয়ে রিয়ার মুখোশ খুলে দিলেন অঙ্কিতা

সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী প্রথমবার ক্যামেরার সামনে এসে তাঁর বক্তব্য রাখতে গিয়ে সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডকে উদ্দেশ্য করে বেশ কিছু অভিযোগ করেন। সেই সব অভিযোগে ক্ষুব্ধ অঙ্কিতা…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী প্রথমবার ক্যামেরার সামনে এসে তাঁর বক্তব্য রাখতে গিয়ে সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডকে উদ্দেশ্য করে বেশ কিছু অভিযোগ করেন। সেই সব অভিযোগে ক্ষুব্ধ অঙ্কিতা এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে মুখ খুলে আক্রমণ শানালেন রিয়াকে উদ্দেশ্য করে। ‘আজকের কিছু স্পষ্টীকরণ’ ক্যাপশনে অঙ্কিতা বলেন– আমরা ২৩ ফেব্রুয়ারি ২০১৬ পর্যন্ত সম্পর্কে ছিলাম। তিনি কোনোরকম মানসিক অস্থিরতায় ভুগতেন না। কি মনোবিদদের কাছেও যেতে হয় নি।

এরপর অঙ্কিতার খোলসা– আমি কোনো জায়গায় বলি নি যে বিচ্ছেদের পর আমার সঙ্গে সুশান্তের যোগাযোগ ছিল। আসল সত্য হল আমি বলেছিলাম মনিকর্ণিকার শুটিং চলাকালীন আমার ছবির পোস্টারে কমেন্ট করে আমায় শুভেচ্ছা জানান, যেটি আমাদের বন্ধু মুকেশ ছাবড়া শেয়ার করেন। আমি তাঁকে বিনম্র ভাবে উত্তরও দিই। কিন্তু আমার সঙ্গে সুশান্তের ফোনে যোগাযোগ করার রিয়ার দাবি ভুল।

শুধু তাই নয়, অঙ্কিতা আরো বলেন– এখনো পর্যন্ত সব সাক্ষাৎকারে আমি এক কথাই বলে এসেছি। আমরা একসঙ্গে থাকাকালীন সুশান্ত কোনোভাবেই মানসিক অশান্তিতে ভোগেনি। তাঁর সাফল্যের জন্য আমি স্বপ্ন দেখতাম, করতাম নিত্য প্রার্থনাও।

রিয়ার সম্পর্কেও নিজের বক্তব্য স্পষ্ট করেন অঙ্কিতা। তিনি বলেন– যদি রিয়ার সম্পর্কে আমায় প্রশ্ন করা হয় তো সততার সঙ্গে বলতে পারি আমি তাঁকে চিনি না, আর তাঁর সম্পর্ক নিয়ে আমার কিছু যায় আসে না। তবে এটা সত্য যে কারোর জীবন চলে গেলে তাতে আমার যায় আসে। আর যখন আমরা একসঙ্গে ছিলাম, সেই ব্যাপারে যখন প্রশ্ন ওঠে তো আমি তার সততার সঙ্গে সত্য উত্তর দিয়ে থাকি।

সুশান্তের ফ্ল্যাট নিয়ে রিয়ার দাবি আগেই ভুল বলে জানিয়েছিলেন অঙ্কিতা। সে ব্যাপারে বলেন ফ্ল্যাট নিয়ে আমার বক্তব্যের সঙ্গে সুশান্তের পরিবারের বক্তব্যের ফারাক নেই। পোস্টের শেষে সুশান্তের প্রাক্তন বান্ধবী জানান যে তিনি সত্যের সঙ্গে রয়েছেন। পরিবারের নজরেও সুশান্তকে মৃত্যুর দিকে নিয়ে যাওয়ার কারণ রিয়াই। তার চ্যাট সেই প্রমাণ দেয়। আমি শেষ পর্যন্ত সুশান্তের পরিবারের পাশে থাকব।

 

View this post on Instagram

 

Few Revelations on today.. Follows #ITWILLCONTINUETILLWEGETJUSTICE

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

Avatar

Leave a Comment