Bengali SerialHoop PlusTollywood

Solanki Roy: সিরিয়াল ছাড়ার পরই নয়া অবতারে হাজির শোলাঙ্কি রায়!

একসময় সাংবাদিক হতে চেয়েছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু হিসাবটা বদলে দিয়েছিল স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’। বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-র বিপরীতে শোলাঙ্কি অভিনয় দর্শকদের পছন্দ হওয়ার পাশাপাশি এই জুটির অনস্ক্রিন রসায়ন সকলের নজর কেড়েছিল। এরপর দীর্ঘদিনের প্রেমিক শাক্য (Shakya)-কে বিয়ে করে বিদেশে পাড়ি দিলেও 2019 সালে আবারও ভারতে ফিরে আসেন শোলাঙ্কি। ‘প্রথমা কাদম্বিনী’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন শোলাঙ্কি। তবে বর্তমানে চ্যানেলের সাথে তাঁর চুক্তি শেষ হওয়ার কারণে ‘গাঁটছড়া’ থেকে বিদায় নিয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় শোলাঙ্কি যথেষ্ট অ্যাকটিভ।

ইদানিং খোলামেলা পোশাকেও ছবি শেয়ার করেন তিনি যা তাঁর অনুরাগীদের পছন্দ নয়। পর্দার খড়িকে তাঁরা ঘরোয়া সাজেই দেখতে অভ্যস্ত। তবে শোলাঙ্কি নিজের পছন্দ মত পোশাকেই ছবি শেয়ার করেন। সম্প্রতি তাঁর শেয়ার করা ছবিতে শোলাঙ্কিকে দেখা গেল অফ শোল্ডার গাউনে। গাউনে সোনালি ও সবুজ রঙের কম্বিনেশন রয়েছে। গাউনের স্লিভ বেলস্লিভস প‍্যাটার্নের। গাউনের ফ্যাব্রিকে মেশানো রয়েছে সিল্ক। এই গাউনের সাথে শোলাঙ্কির চোখে রয়েছে স্মোকি আই লুক। অভিনেত্রী ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং।

ছবিটি শেয়ার করে ভার্জিনিয়া উলফ (Virginia Woolf) ধার করে শোলাঙ্কি লিখেছেন, আমার চোখদুটি সবুজ পাতার মতো যা দেখা যায় না। নেটিজেনদের একাংশ শোলাঙ্কির ছবির প্রশংসায় পঞ্চমুখ। অনেকে জানিয়েছেন, তাঁরা খড়িকে মিস করছেন। প্রকৃতপক্ষে, কয়েক মাসের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন শোলাঙ্কি। নিজের শারীরিক অসুস্থতার কথা জানিয়েছেন তিনি। সুস্থ হয়ে আবারও তিনি ফিরে আসবেন শুটিং ফ্লোরে।

আগামী দিনে শোলাঙ্কিকে দেখা যাবে ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo