BollywoodHoop PlusRegional

কম পয়সা জেনেও রাজি হবেন প্রভাস

‘বাহুবলী’ প্রভাস (Prabhas)-এর অভিনয়ের খ্যাতি দক্ষিণ ভারতের গন্ডী ছাড়িয়ে ক্রমশ ছড়িয়ে পড়েছে সমগ্র ভারতে। ‘বাহুবলী’-তে দ্বৈত চরিত্রে প্রভাসের দক্ষ অভিনয় সকলের মন কেড়ে নিয়েছিল। ‘বাহুবলী’-র সাফল্যের পর এই মুহূর্তে প্রভাস ভারতের সবচেয়ে দামী অভিনেতা। বর্তমানে প্রভাসের হাতে যে ফিল্মগুলি রয়েছে, সব মিলিয়ে সেগুলির বাজেট ছাড়িয়েছে হাজার কোটি টাকা।

তবে অভিনেতা হিসাবে প্রভাস নিজের বিস্তৃতি চান। ফলে সবসময়ই তিনি বিগ বাজেট ফিল্মে অভিনয় না করে চান লো বাজেট অথচ অন্য ধারার ফিল্মে অভিনয় করতে। এমনকি এই ধরনের কয়েকটি প্রজেক্ট নিয়ে প্রভাস পরিকল্পনা শুরু করে দিয়েছেন। কিন্তু প্রভাস জানেন এই প্রজেক্টের জন্য বেশি পারিশ্রমিক পাবেন না তিনি। প্রভাস এই মুহূর্তে পেশাদারিত্বের সাথে কন্টেন্ট-কে প্রাধান্য দিচ্ছেন। তিনি জানিয়েছেন, তাঁর পরবর্তী ফিল্ম হতে চলেছে পুরোপুরি কমেডি ধর্মী।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

প্রভাস জানিয়েছেন, তিনি চান না, তাঁর সব ফিল্ম বিগ বাজেটের হোক। এমনকি লার্জার দ্যান লাইফ স্কেলের ফিল্মেও সবসময় অভিনয় করতে চান না তিনি। কারণ পরপর কয়েকটি বিগ বাজেট ফিল্মে অভিনয়ের পর তাঁরও ইচ্ছা হয় একটু অন্যরকম চরিত্রে অভিনয় করতে। তবে অন্য ধারার ফিল্মে কাজ করতে চাইলেও এখনও তিনি নিজেকে সেইভাবে তৈরি করতে পারেননি। কিন্তু অল্প বাজেটের বাস্তবধর্মী ফিল্মে অভিনয় করতে চান তিনি।

প্রভাস নিজেই জানিয়েছেন, তিনি হয়তো অল্প বাজেটের ফিল্মে প্রচুর পারিশ্রমিক পাবেন না। কিন্তু তবুও তিনি এই ধরনের ফিল্মে অভিনয় করতে চান। সাম্প্রতিক ফিল্ম ‘রাধেশ‍্যাম’-এ আবারও নজর কেড়েছেন প্রভাস। তবে আরেকটি ফিল্ম ‘আদিপুরুষ’-এর মুক্তির দিন পিছিয়ে গিয়েছে।

whatsapp logo