whatsapp channel

Jagadhatri: দীর্ঘ ১১ মাস পর ‘জগদ্ধাত্রী’র জয়, ‘অনুরাগের ছোঁয়া’কে হারিয়ে মুখ খুললেন স্বয়ম্ভু

পুজো আর বিশ্বকাপের জোড়া ধাক্কায় বড়সড় অঘটন ঘটে গিয়েছে এবারের টিআরপির তালিকায়। দীর্ঘদিন ধরে প্রথম স্থান দখল করে রেখে দেওয়া 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) এক বারে নম্বর কমে সিংহাসন থেকে…

Nirajana Nag

Nirajana Nag

পুজো আর বিশ্বকাপের জোড়া ধাক্কায় বড়সড় অঘটন ঘটে গিয়েছে এবারের টিআরপির তালিকায়। দীর্ঘদিন ধরে প্রথম স্থান দখল করে রেখে দেওয়া ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) এক বারে নম্বর কমে সিংহাসন থেকে ছিটকে গিয়েছে। এক নম্বর স্থান থেকে এক ধাক্কায় পাঁচ নম্বরে নেমে গিয়েছে অনুরাগের ছোঁয়া। তার বদলে পয়লা নম্বরে উঠে এসেছে জি এর সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। বেশ অনেক দিন ফের বাংলা সেরার তকমা জুটল এই ধারাবাহিকের। অনুরাগের ছোঁয়াকে পেছনে ফেলতে পেরে কার্যত উচ্ছ্বসিত জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভু ওরফে অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়।

জনপ্রিয়তার দিক দিয়ে জগদ্ধাত্রীও কিন্তু ফেলনা নয়। মাঝে মধ্যে একটু পিছিয়ে পড়লেই পরের সপ্তাহেই ফের নম্বর বাড়িয়ে এগিয়ে এসেছে জগদ্ধাত্রী। প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই চলে অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রীর। কিন্তু বিগত প্রায় ১১ মাস ধরে সূর্য দীপাকে হারাতে ব্যর্থ হয়েছে জগদ্ধাত্রী স্বয়ম্ভু। অবশেষে দুগ্গা ঠাকুর মুখ তুলে তাকালেন। পুজো শেষ হওয়ার এক সপ্তাহ পরেই সম্পূর্ণ পালটে গেল টিআরপি তালিকা। এতদিন পর জগদ্ধাত্রী টপার হওয়াতে উচ্ছ্বসিত দর্শকরাও। এ বিষয়ে এবার মুখ খুললেন স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ।

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, প্রথম হলে আনন্দ হওয়াটাই স্বাভাবিক। তবে এটা টক্কর নয়। জীবনে যেমন ওঠা পড়া থাকে তেমনি সিরিয়ালেও এগোনো পেছোনো থাকে। দর্শকরা প্রথম দিন থেকেই তাঁদের এত ভালোবাসা দিয়েছেন এটা ভেবেও ভালো লাগে বলে মন্তব্য করেন সৌম্যদীপ। আসলে তাঁর মতে, জগদ্ধাত্রী সিরিয়ালের গল্পে রহস্য থেকে শুরু করে প্রেম, অ্যাকশন সবই রয়েছে। তাই দর্শকরা সহজে আগ্রহ হারিয়ে ফেলতে পারবেন না।

এ সপ্তাহে ৬.৭ নম্বর নিয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে জগদ্ধাত্রী। বেঙ্গল টপার সিরিয়াল হিসেবে এই নম্বরও যে অনেকটাই কম তা বলা বাহুল্য। একাধিক কারণে এ সপ্তাহে টিআরপি কমেছে বলে মত দর্শকদের একটা বড় অংশ। আগামী সপ্তাহে টিআরপি তালিকার হাল কেমন দাঁড়ায় সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই