Hoop PlusTollywood

Nusrat Jahan: খোলামেলা পোশাকে এই ছবি দেখালেন সাংসদ-অভিনেত্রী নুসরত

সপ্তাহান্ত নয়, সপ্তাহের প্রথম দিকেই ইদানিং নিত্যনতুন ফটোশুট শেয়ার করছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। কারণ ফটোশুটই বর্তমানে তাঁর ভরসা। এখনও কোনো ফিল্ম তিনি সাইন করেছেন বলে শোনা যাচ্ছে না। রাজনীতির মঞ্চেও বেশ কিছুটা সময় কাটাচ্ছেন নুসরত। সোমবার বেলার দিকে আবারও ইন্সটাগ্রামে নিজের নতুন ছবি শেয়ার করলেন অভিনেত্রী-সাংসদ।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের সিকুইনড ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। নেকলাইনে রয়েছে ফারের ডিজাইন। কিন্তু ড্রেসটি যথেষ্ট পরিমাণে ফিট নয় নুসরতের ফিগারের সাথে। ফলে এই পোশাকে তিনি স্বচ্ছন্দ নন তা বোঝা যাচ্ছে ছবিগুলি দেখে। এই পোশাকের সাথে একজোড়া জাঙ্ক ইয়ারিং ছাড়া আর কোনও অ্যাকসেসরিজের বাহুল্য রাখেননি নুসরত। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক। চুল হালকা ওয়েভি সেট করে খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে নুসরত ক্যাপশনে কিছু লেখার পরিবর্তে পোস্ট করেছেন কয়েকটি সাদা হাঁসের ইমোজি। তবে যথারীতি ছবি শেয়ার করার পর প্রশংসা জোটেনি নুসরতের ভাগ্যে। বরং ট্রোলড হয়েছেন তিনি।

নেটিজেনদের একাংশ নুসরতকে ‘নরকঙ্কাল’ বলেছেন। অনেকে বলেছেন তাঁর নাক প্লাস্টিক সার্জারি করিয়ে পাহাড়ের মতো উঁচু হয়ে গিয়েছে। কিন্তু এর মধ্যেই নুসরতের কমেন্ট বক্সে বসিরহাটের বাসিন্দারা তাঁদের এলাকার রাস্তার বেহাল দশা নিয়ে অভিযোগ করেছেন। এমনকি তাঁরা উল্লেখ করেছেন, ইছামতী ব্রিজের বিপজ্জনক অবস্থার কথা। যে কোন মুহূর্তে ভেঙে পড়তে পারে এই সেতু। প্রসঙ্গত, নুসরত বসিরহাটের সাংসদ।

নুসরত অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম হল ‘স্বস্তিক সংকেত’। এই ফিল্ম বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র বিপরীতে নুসরত অভিনয় করেছেন। কিন্তু এই জুটির অসহযোগিতার কারণে বন্ধ রয়েছে ফিল্মের পোস্ট-প্রোডাকশনের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo