BollywoodHoop Plus

Alia Bhatt: রণবীরের প্রাক্তনের সাথে ছবি, অস্বস্তিতে আলিয়া!

সম্প্রতি মা হয়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। মা হওয়ার পর কিছুদিনের জন্য তিনি অন্তরালে থাকলেও ইদানিং তাঁকে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। প্রথমবার তাঁদের দেখা গিয়েছিল রাধিকা মার্চেন্ট (Radhika Merchant) ও অনন্ত আম্বানি (Anant Ambani) -র বাগদান অনুষ্ঠানে। এবার আলিয়া ও রণবীর ক্যামেরাবন্দি হলেন মুম্বইয়ের প্রেস ক্লাবে। কিন্তু সেখানে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সাথে আলিয়াকে দেখে সামান্য অস্বস্তি বোধ করছিলেন রণবীর।

এদিন মুম্বইয়ের প্রেস ক্লাবে ছিল ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রণবীর ও আলিয়া। রণবীরের পরনে ছিল সাদা রঙের জ্যাকেট ও টি-শার্ট এবং কালো রঙের ট্রাউজার। আলিয়া পরেছিলেন অফ হোয়াইট রঙের কো-অর্ড সেট। নো মেকআপ লুকেই ছিলেন আলিয়া। রণবীর আগলে রেখেছিলেন আলিয়াকে। প্রেস ক্লাবের দেওয়ালে তাঁদের একাধিক ছবি সাজানো ছিল। পাশাপাশি ছিল ঋষি কাপুর (Rishi Kapoor) ও নীতু কাপুর (Neetu Kapoor)-এর ছবিও। ঘুরে ঘুরে ছবিগুলি মন দিয়ে দেখছিলেন রণবীর ও আলিয়া। সেই সময় তাঁদের চোখে পড়ে ক্যাটরিনা ও আলিয়ার একটি ছবি। তা দেখে আলিয়ার চোখ-মুখের চেহারা বদলে যায়। তা দেখে অস্বস্তি বোধ করতে শুরু করেন রণবীরও।

ক্যাটরিনা ও আলিয়ার এই ছবিটি ছিল একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। প্রকৃতপক্ষে, ওই অনুষ্ঠানের সময় রণবীরের প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। এমনকি তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। সেই সময় আলিয়া ছিলেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু । আলিয়ার প্রতি আকৃষ্ট হওয়ার কারণেই রণবীরের সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছিল ক্যাটরিনার। তবে তাঁদের দাবি, রণবীরের কারণে দুই বান্ধবীর বন্ধুত্ব নষ্ট হয়নি। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনার বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া। অপরদিকে রণবীর-আলিয়ার বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা।

আগামী দিনে দুই বান্ধবীকে একসাথে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় দেখা যাবে। আপাতত কন্যাসন্তান রাহা (Raha)-কে নিয়ে ব্যস্ত আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo