BollywoodHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বিকিনি লুকে ঝড় তুললেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন। এবছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে বেশী স্পেশাল। কারণ এবার করোনার সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা। লকডাউনের মাঝে হঠাৎ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ৩৯ বছর বয়সে মা হওয়ার কথা ও ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিও করে সকলকে জানালেন অনিতা।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরোপুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

প্রেগন্যান্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা অনীতা ও স্বামীর ইন্সটা হ্যান্ডেল দেখলে বোঝাই যায়৷ সম্প্রতি এই যুগল প্রেগনেন্সিতেই বেবি বাম্পের সাথে বেরিয়ে পড়েছিলেন। কিছুদিন আগে তিনি সুমুদ্রে জাহাজে ছুটিতে কাটাতে বেশ ব্যস্ত। তিনি নিজের সেই ছুটির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই সাথে, তিনি কেন ছুটিতে এসেছেন তা জানিয়েছিলেন। সাদা পোশাকে হেয়ার ব্যান্ড পরা বেবি বাম্পের সাথে অনিতা লিখেছিলেন ভ্রমণ খুব দরকার এই প্রেগনেন্সিতে।

এই নাগিন কন্যা বলিউডের বিখ্যাত পরিচালক একতা কাপুরের বড্ডো প্রিয়। আর গত সপ্তাহেই ছিল অনীতার বেবি শাওয়ার অনুষ্ঠান। আর এই বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন একতা কাপুর নিজে। নিজের সাধ ভক্ষণের অনুষ্ঠানে সোনালি রঙের লম্বা গাউনে তাক লাগিয়ে দিয়েছিলেন অনিতা। বেশ হাসি খুশি মেজাজে কেক কেটে হই হুল্লোড় করে অদিতি ভাটিয়া করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেকের সাথে মজা করেই উদযাপন করেছিলেন।

বলিউডে টেলিভিশন হোক কিংবা চলচ্চিত্র জগতের বহু সেলেব্রিটি মা হচ্ছেন। আর সেলিব্রেটিরা নিজেদের প্রেগনেন্সিতে নানান সাহসী অবতারে ফটোশুট করে থাকেন। নাগিন কন্যা এর ব্যতিক্রম নন। অন্তঃসত্ত্বা কালীন এবার কালো রঙের মনোকিনি পরেই হট অবতারে হাজির হলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। বেবি বাম্প আর কালো মনোকিনি পড়ে বেশ সাহসী ভাবেই প্রকাশ্যে হাজির হন অনিতা। পাশাপাশি ক্যপশানে লিখলেন, মহিলারাই নাকি প্রকৃত ‘হিরো’ বলে মন্তব্য করতে দেখা যায় অনিতাকে। এরপরই লাইক আর কমেন্টস এ ছড়াছড়ি। নিমেষে ভাইরাল অনীতার এই সাহসী পোস্ট।

whatsapp logo