whatsapp channel

তৈমুরের মা হতে চাইলেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন'। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’-এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) বরাবর ‘ড্রামা কুইন’। নিজের এই তকমাটা তিনি নিজেও বেশ এনজয় করেন। বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’-এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না। সবাইকে চমকে দিয়ে এবার রাখি চাইলেন সঈফ আলি খান (saif Ali khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর পুত্র তৈমুর (Taimur)-এর মা হতে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাখিকে জিজ্ঞাসা করা হয়, ঘুম থেকে উঠে তিনি যদি দেখেন, তিনি শাহরুখ খান (shahrukh khan) হয়ে গেছেন অথবা রণবীর সিং (Ranveer singh) হয়ে গেছেন, তখন তাঁর রিয়্যাকশন কি হবে! রাখি উত্তর দিয়েছেন, যদি তিনি শাহরুখ খান হয়ে যান, তাহলে তিনি ‘ম্যায় হুঁ না’-র সিকোয়েল ‘ম্যায় হুঁ না – 2′ বানাবেন এবং রাখিকে সেই ফিল্মে কাস্ট করবেন। কিন্তু সবচেয়ে চমকপ্রদ উত্তর ছিল রাখির রণবীর সিং-এ বদলে যাওয়ার ক্ষেত্রে। রাখি বলেন, তিনি যদি রণবীর সিং হয়ে যান, তাহলে দীপিকা(Deepika padukone)-কে বলবেন, ‘লেটস মেক আ বেবি’।

এরপরেই রাখিকে বলা হয়, তাঁকে একটি করে নাম বলা হবে এবং তিনি সেই নামের সমার্থক শব্দ বলবেন। আলিয়া ভাট (Alia bhatt)-এর নাম শুনে রাখি বলেন, আলিয়া সুন্দর মনের মানুষ। রণবীর কাপুর (Ranbir kapoor)-এর নাম শুনে তিনি বলেন, রণবীর ‘চকোলেট বয়’। কিন্তু রাখির সবচেয়ে বেশি পছন্দ তৈমুরকে। তৈমুরের নাম শুনতেই রাখি বলেন, তৈমুর খুব কিউট। বড় হয়ে তৈমুর নায়ক হবে এবং তিনি তখন তৈমুরের মায়ের চরিত্রে অভিনয় করবেন। এত চমৎকার উত্তর বোধহয় সাক্ষাৎকার গ্রহণকারীও আশা করেননি।

কিছুদিন আগে কোভিশিল্ডের প্রথম ডোজ নিতে গিয়ে রাখি তাঁর ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র প্রোমোশন করেছেন। নেটিজেনদের সবাইকে ভিডিওটি দেখার কথা বলে রাখি ভ‍্যাকসিন নেওয়ার অনুরোধ করেছেন। এর পাশাপাশি রাখি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন। আপাতত রাখির ডান্স ভিডিও ‘ড্রিম মে তেরি এন্ট্রি’ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

রাখি বরাবর এভাবেই মজাদার ভঙ্গিতে করোনা-সচেতনতার বার্তা দিয়ে থাকেন। এর আগেও রাখিকে দেখা গিয়েছিল নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সব্জিবিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন। রাখি মুহূর্তের মধ্যেই কড়া ভাবে তাঁকে বলেছিলেন মাস্ক পরে থাকতে। রাখির সেই ভিডিওটিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media