whatsapp channel

Sudipta Chakraborty: সিনেমার ডাবিং সেরে ফেললেন অভিনেত্রী সুদীপ্তার সাড়ে পাঁচ বছরের মেয়ে

কিছুদিন আগেই সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)-র কন্যা শাহিদা নীরা (Shahida Nira) সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়ে উঠে এসেছিল খবরের শিরোনামে। এবার একরত্তি মেয়ে শেষ করল তার ডাবিং সেশন। স্টুডিওতে শাহিদার নানা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)-র কন্যা শাহিদা নীরা (Shahida Nira) সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়ে উঠে এসেছিল খবরের শিরোনামে। এবার একরত্তি মেয়ে শেষ করল তার ডাবিং সেশন। স্টুডিওতে শাহিদার নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদীপ্তা।

Advertisements

সম্প্রতি বৌদ্ধায়ন মুখোপাধ্যায় (Boudhdhayan Mukherjee) পরিচালিত একটি বিজ্ঞাপনের কাজ করেছে শাহিদা। বৌদ্ধায়নকে সে ডাকে ‘বুদ্দি মামা’ বলে। সেই বিজ্ঞাপনের ডাবিং করতেই সে এদিন পৌঁছে গিয়েছিল স্টুডিওতে। বাবার পাশে বসে স্টুডিওতে গেলেও বুদ্দিমামার গাইডেন্সে সে ডাবিং সম্পন্ন করেছে। শাহিদার ছবিগুলি শেয়ার করে সুদীপ্তা লিখেছেন, ছবিতে দেখা যাচ্ছে, আড়া ঘোড়া হয়েছেন বুদ্দিমামা। শাহিদাকে দেখেও মনে হচ্ছে, সে ডাবিং-এর এক্সপিরিয়েন্স উপভোগ করছে।

Advertisements

সুমন ঘোষ (Suman Ghosh)-এর পরিচালনায় ‘সার্চিং ফর হ্যাপিনেস’ ফিল্মে অভিনয় করেছে শাহিদা। এটি ছিল শাহিদার ডেবিউ ফিল্ম। এই ফিল্মে শাহিদার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তার অফস্ক্রিন মা সুদীপ্তা। ‘সার্চিং ফর হ্যাপিনেস’-এ অভিনয়ের ফলে ওয়াশিংটন ডি সি এশিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যালে শাহিদা পেয়েছে সেরা শিশুশিল্পীর পুরস্কার। সুমন নিজেই সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রথম শেয়ার করেছিলেন। সিনেমার শুটিংয়ের সময়ের একটি স্টীলও শেয়ার করেছিলেন তিনি। সুমনের পোস্টকেই নিজের ওয়ালে শেয়ার করে সুদীপ্তা তাঁর খুশি ব্যক্ত করেছিলেন।

Advertisements

ফিল্মের শুটিংয়ের সময় শাহিদার বয়স ছিল সাড়ে তিন বছর। এখন শাহিদার বয়স সাড়ে পাঁচ বছর। চারপাশের সবাই তার অ্যাওয়ার্ড পাওয়ার কারণে খুশি হলেও শাহিদা নিজের জগৎ নিয়েই ব্যস্ত। লকডাউনের সময় আর পাঁচ জন শিশুর মতো সে-ও ছিল গৃহবন্দী। সেই সময় সুদীপ্তা তাকে নাচ-গান-আবৃত্তির মধ্যেই ব্যস্ত রেখেছিলেন। তিনি সেগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। সুদীপ্তার মতে, এখনই শাহিদার উপর এত স্পটলাইট পড়া ঠিক নয়। তাকে তার মতো করে বড় হতে দেওয়া উচিত।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media