Bengali SerialHoop PlusHoop Trending

Arpita Mukherjee: ‘গদাধর’ সৌরভের সঙ্গেও কাজ করেছেন অর্পিতা, তবু সাফল্য কেন অধরা!

১,৬৫০ বর্গফুট থেকে সোজা ৩০০ বর্গফুট। এটাই এখন পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাসস্থান। এখানেই তাকে খেতে, ঘুমোতে ও পরবর্তী দিনের জন্য দুশ্চিন্তা করে কাটাতে হয়। তবে, এই অর্পিতার দৌলতে আবারও খবরের শিরোনামে আসছেন অভিনেতা সোহম চক্রবর্তী এবং ছোট পর্দার রামকৃষ্ণ সৌরভ সাহা।

একদা মডেলিং জগৎ ও অভিনয় জগতের সঙ্গে যোগাযোগ রেখে কেরিয়ার গোছাতে চেয়েছিলেন অর্পিতা। ইতিমধ্যে ভাইরাল হয়েছে অর্পিতা ও সোহমের একটি নাচ গানের দৃশ্য। ছবিটির নাম ‘জীনা’, যেখানে, অর্পিতা ছাড়াও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী স্বর্ণকমল দত্ত। অভিনেতা সোহমের সঙ্গে একটি নাচের দৃশ্যে দেখা যায় হট অর্পিতাকে।

শুধু সোহম নন, বহুদিন আগে ‘ইটিভি’-তে ‘বামাক্ষ্যাপা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অর্পিতা মুখার্জি, যেখানে তার সহ অভিনেতা ছিলেন আজকের জনপ্রিয় রামকৃষ্ণ সৌরভ সাহা, বামার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

অর্পিতা প্রসঙ্গে একেবারে গোড়ার দিকে সৌরভ এক সংবাদমাধ্যমে বলেন,”অর্পিতা বাইচান্স অভিনেত্রী! ও যে ধরনের অভিনেত্রী, তাতে অভিনয় থেকে ২০ কোটি রোজগার সম্ভব নয়! এটা হলফ করেই বলতে পারি! ওর মতো সুযোগ সন্ধানী মানুষ সমাজের প্রতিটা স্তরেই আছে। এদের জন্য আমার তরফ থেকে একরাশ ঘৃণা-লজ্জা-হতাশা!” সম্প্রতি, সোহম জানান যে ‘বাজিমাত’ ছবির আগে তিনি এই ছবির শ্যুটিং করেন। ফলে তাঁর অর্পিতা সম্পর্কে কোনও ধারণাই নেই। এছাড়াও তিনি এও বলেন যে অনেক দিন আগে একসঙ্গে অভিনয় করেছিলেন। নিজের কেরিয়ারের একদম প্রথমের দিকের ছবি। কিন্তু একসঙ্গে অভিনয় করলেও জানা সম্ভব নয়, কে কার ব্যক্তিগত জীবনে কী করছেন।

whatsapp logo