Hoop PlusReality show

Sudipa Chatterjee: রান্নাবান্নায় মন দিলেন সুদীপার ছেলে আদিদেব!

বাংলা টেলিভিশনে সবথেকে পুরানো এবং জনপ্রিয় কুকিং শো হল ‘রান্নাঘর’। বাংলার মা কাকিমাদের জি-বাংলার পর্দায় গত ১৭ বছর ধরে দেশি-বিদেশি নানা রান্নাবান্নার পদ্ধতি শিখিয়ে আসছে এই টিভি-শো। আর জি-বাংলার এই বিশেষ হেঁসেল সামলে আসছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সঞ্চালিকার পদে বেশ জনপ্রিয় তিনি। কিছুদিন আগেই এই রিয়েলিটি শোয়ের ৫ হাজার পর্ব উদযাপন হয়েছে ধুমধাম করেই। আর এই ‘রান্নাঘর’-এর মধ্যমণি সঞ্চালিকা সুদীপা। বাড়িতেও গৃহিণী সুদীপা রান্নাবান্নায় বেশ সিদ্ধহস্ত।

তবে এবার সুদীপা বাড়ির হেঁসেলে যাকে দেখা গেল, সে তো সুদীপা নয়। সাদা কালো শেফের পোশাক, গলায় ঝোলানো অ্যাপ্রন, একদম পাক্কা রাঁধুনির বেশে সুদীপার রান্নাঘরে এ কে? ইনি আর কেউ নন, সুদীপার ছেলে আদিদেব। বাড়িতে আজকাল নাকি মায়ের হেঁসেল সামলাচ্ছেন এই ছোট্ট আদিদেব। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। আর সেই ভিডিওতে রাঁধুনির অবতারে দেখা গেছে তার পুত্র আদিদেবকে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা কালো পোশাক পরে একটি নকল রান্নাঘরে গ্যাস ওভেনের সামনে দাঁড়িয়ে আছে সে। গলায় ঝোলানো গোলাপি রংয়ের এপ্রোন। এক হাতে ফ্রাইং প্যানের হটল, অন্যহাতে খুন্তি। প্রথমে সে একটা চিকেনের পিস নিয়ে সেই ফ্রাইং প্যানে রান্না করল। তারপর সেটিকে একটি প্লেটে নিয়ে চলল সার্ভ করতে। একদম যেন মাতব্বর রাঁধুনি হয়েছে আদিদেব।

এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে মা সুদীপা হাসির ছলে লিখেছেন, ‘আমার কিউট ছোট্ট রাঁধুনি। ও রান্নাবান্নাকে বেশ ভালকবাসে। আর ও যেভাবে রান্না করে, মনে রান্নার অভিনয় করে, সেটা দেখতে আমার বেশ লাগে’। অনুরাগীরাও এই ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট আদিদেবকে। কেউ লিখেছেন, ‘কিউট সোনা আদিদেব’; কেউ আবার নরম গলায় লিখেছেন, ‘কি করছো অভাবে ছোট্ট আদিদেব?’; কেউ আবার ভালোবাসার ইমোজি দিয়েছেন। এককথায় এই ভিডিও মন জয় করেছে অনুরাগীদের।

কিছুদিন আগে গুঞ্জন রটেছিল, সুদীপাকে ‘রান্নাঘর’ শোয়ের সঞ্চালক পদ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। এবার থেকে সঞ্চালনা করবেন অপরাজিতা আঢ‍্য। কিন্তু দুজনেই এই গুঞ্জন স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। বিগত ১৭ বছর ধরে সুদীপাই সামলে আসছেন রান্নাঘর। আর তিনিই থাকবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা