Hoop PlusTollywood

Srabanti Chatterjee: রাতের অন্ধকারে গাড়ি থেকে নেমে কোথায় গেলেন শ্রাবন্তী! ভিডিও ফাঁস হতেই শুরু সমালোচনা

টলিপাড়ার তারকাদের হাল হকিকত সম্পর্কে জানার আগ্রহ থাকে প্রতিটি অনুরাগীরই। প্রিয় তারকার অফস্ক্রিন জীবন সম্পর্কে জানতে উৎসুক হয়ে থাকেন প্রায় সকলেই। আর সেই তারকা যদি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! হন তাহলে তো কথাই নেই। টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী যে শ্রাবন্তী, একথা স্বীকার করবেন প্রায় সকলেই। নিজের কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি লাইমলাইটে থাকেন তিনি। তাঁর প্রায় প্রতিটি পদক্ষেপ নজরবন্দি হয়ে রয়েছে নেট নাগরিকদের।

অনেক ছোট বয়সে অভিনয় জগতে পা রাখেন শ্রাবন্তী। শিশুশিল্পী হিসেবে ডেবিউ করার কয়েক বছর পর নায়িকা হন তিনি। তারপর থেকে একটানা কাজ করে যাচ্ছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেতার সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। বর্তমানে যদিও কাজের পরিমাণ অনেকটাই কমিয়েছেন শ্রাবন্তী। তাঁর ছবিগুলির সাফল্যের হারও কমেছে আগের তুলনায়। কিন্তু অভিনেত্রী ব্যক্তিগত জীবন আগের মতোই এখনো গসিপের হট টপিক নেটিজেনদের একাংশের কাছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে শ্রাবন্তীর। হয় কোনো ফটোশুটের ভিডিও বা পাপারৎজির ক্যামেরাবন্দি হওয়ার ভিডিও শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শ্রাবন্তীর এমনি একটি ভিডিও উঠে এসেছে চর্চায়। সেখানে তাঁকে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে একটি বাড়ির গেটে প্রবেশ করতে। ভিডিওতেই ছুঁড়ে দেওয়া হয়েছে প্রশ্ন। এভাবে চুপিচুপি কোথায় যাচ্ছেন শ্রাবন্তী?

কমেন্ট বক্সে নিজের মন মতো উত্তর সাজিয়ে গিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, লুকিয়ে পরবর্তী স্বামীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন। সত্যিই কি তাই? নাহ, এ প্রশ্নের জবাব মেলেনি ভিডিও থেকে। রহস্যটি জিইয়েই রেখেছেন তিনি। প্রসঙ্গত, শ্রাবন্তী কে শেষবার দেখা গিয়েছিল কাবেরী অন্তর্ধান ছবিতে। আগামীতে জিতু কামালের বিপরীতে একটি ছবিতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘সাদা রঙের পৃথিবী এবং ‘দেবী চৌধুরানী’ উপন্যাস অবলম্বনে একটি ছবিতেও দেখা যাবে শ্রাবন্তীকে। তাঁর আগামী সব ছবি দখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

Related Articles