BollywoodHoop Plus

Monalisa: মেক-আপ রুম থেকে এই ভিডিও শেয়ার করলেন মোনালিসা

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়। ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায়কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়?

সম্প্রতিক সাদা কালো পোশাকে আবারও হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা গেল, বাঙালির ঝুমা বৌদি ভোজপুরি নায়িকা মোনালিসাকে। সাদা কালো কম্বিনেশনে টু পার্টে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। ‘Dum Dum Mast Hai’, এই হিন্দি গানের সঙ্গে উদ্যম নাচলেন ভোজপুরি নায়িকা মোনালিসা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে তার অনুরাগীদের ঢল নেমে পড়েছে, অসাধারণ এই অভিনেত্রীকে দেখতে যেমন সুন্দর, না চেয়েও তিনি বেশ পারদর্শী। প্রায় দশ হাজার লাইক পরেছে, ভিডিওটিতে। আপনি যদি মোনালিসার ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)