Hoop PlusTollywood

Rachana Banerjee: শুটিং ছেড়ে বন্ধুদের সঙ্গে কোথায় পাড়ি দিলেন ‘দিদি নং-১’ রচনা ব্যানার্জী!

একসময় বড় পর্দার হার্টথ্রব নায়িকা ছিলেন, বর্তমানে মেগা রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা। বিগত কয়েক দশক ধরে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। ছোট পর্দা হোক বা বড় পর্দা, রচনা একইভাবে রয়ে গেছেন তার পরিচিত হাসি নিয়েই। তার কেরিয়ার সফলতার শিখরে পৌঁছে গিয়েছে। জনপ্রিয়তা বেড়েছে সময়মাফিক। সঙ্গে রয়ে গেছে তার মনখোলা স্বভাবও।তাই বড় পর্দায় না থেকেও মানুষের মনের মধ্যে রয়ে গেছেন অভিনেত্রী। এখন সকলেই তাকে ‘দিদি নং-১’ নামে একডাকেই চেনেন।

তবে শুধুই সফলতার সিঁড়িতে নিজেকে আটকে রাখেননি অভিনেত্রী। বরং ইন্ডাস্ট্রিতে বরাবর নিজের স্বাধীনচেতা রূপের পরিচয় দিয়ে এসেছেন তিনি। তাই কাজের ফাঁকে নিজেকে সময় দেওয়াটাও গুরুত্বপূর্ণ তার কাছে। এইসব কারণেই মাঝেমধ্যে ছুটি পেলেই বেরিয়ে পড়েন রচনা। ঘুরে বেড়ান দেশ বিদেশে। কখোনো ইউরোপ, তো কখনো রাশিয়া, তো কখনো আবার মরু শহর দুবাই, বিশ্বভ্রমনে বেশ পটু টলিউডের এই অভিনেত্রী। আর এবার তিনি ধরা দিলেন দেশেরই এক অনাবিল সৌন্দর্যে মোড়া প্রকৃতির মাঝে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি আপলোড করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। এই ছবিতে দেখা যাচ্ছে উত্তরাখণ্ডে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। তবে তার এই ভ্রমণ কিন্তু মোটেই ‘সোলো ট্রিপ’ নয়, বরং নিজের বন্ধু বান্ধবীদের সঙ্গেই সেখানে গেছেন অভিনেত্রী। এই ছবির গুচ্ছে সেটাই দৃশ্যমান। সকলের মাঝে মধ্যমণি হয়ে আছেন অভিনেত্রী। কখনো পাহাড়ের কোলে কোনো বাগানে দেখা গেল তাকে, কখনো আবার নৈশভ্রমণে বেড়িয়েছেন তিনি, আবার কখনো গির্জার সামনে বা সুদূর বিস্তৃত পাহাড়ের সামনে দাঁড়িয়েও লেনসবন্দি হয়েছেন অভিনেত্রী।

প্রতিটি ছবিতেই নজর কেড়েছে রচনার সিম্পল আউটফিট। কোনো ছবিতে তাকে যেমন দেখা গেছে সাধারণ কুর্তি এবং ডেনিম জিন্সে, তেমনই কোনো ছবিতে গায়ে জ্যাকেট পরে গলায় স্কার্ফ জড়িয়ে থাকতে দেখা গেছে। আবার কোনো ছবিতে উদাসী চোখে পাহাড়ের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে তাকে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার গ্যাংয়ের সঙ্গে উত্তরাখণ্ড ভ্রমণে, ছুটির মুড খুলে গিয়েছে’। আর তার এই ছবি দেখেই মুগ্ধ তার অনুরাগীরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

Related Articles