whatsapp channel

Rituparna Sengupta: বিকিনিতে আরো খোলামেলা ঋতুপর্ণা, গোপন জিনিস দেখিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এভারগ্রিন। বারবার তিনি তা প্রমাণ করেছেন। গত বছর পুজোর সময় মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’-তেও তিনি অনন্যা। কলকাতা-মুম্বই- সিঙ্গাপুর ছুটে বেড়িয়েও ঋতুপর্ণা নিজের সৌন্দর্য ধরে রেখেছেন। সাধারণতঃ খোলামেলা…

Avatar

Nilanjana Pande

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এভারগ্রিন। বারবার তিনি তা প্রমাণ করেছেন। গত বছর পুজোর সময় মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’-তেও তিনি অনন্যা। কলকাতা-মুম্বই- সিঙ্গাপুর ছুটে বেড়িয়েও ঋতুপর্ণা নিজের সৌন্দর্য ধরে রেখেছেন। সাধারণতঃ খোলামেলা পোশাকে তাঁকে দেখা না গেলেও সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কিছু বিকিনি পরা ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন।

ছবিগুলি বৃহস্পতিবার শেয়ার করেছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে মাল্টিকালার প্রিন্টেড বিকিনি। বিকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন ঋতুপর্ণা। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চুল খোলা রয়েছে। সুইমিং পুলের নীল জলে ভেসে রয়েছেন তিনি। কখনও তাঁর সামনে রয়েছে ফল দিয়ে তৈরি স্মুদি। কখনও পাউট করে ছবি তুলেছেন ঋতুপর্ণা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, তাঁর নতুন ফিল্ম ‘দত্তা’ রিলিজ করার আগে ছুটি কাটাতে গিয়ে ছবিগুলি তুলেছিলেন ঋতুপর্ণা। ক্যাপশনের সাথে হ্যাশট‍্যাগ দিয়ে ‘লেট আপলোড’ কথাটি জুড়েছেন ঋতুপর্ণা। জুড়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজিও।

তবে ঋতুপর্ণা জানেন, নেটিজেনদের একাংশ তাঁকে অশালীন কটাক্ষ করতে পারেন বিকিনির কারণে। ফলে ছবিগুলির কমেন্ট সেকশন অফ করে দিয়েছেন তিনি। সাম্প্রতিক কালে ঋতুপর্ণা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘দত্তা’ প্রেক্ষাগৃহে রিলিজ করেছে। দর্শকদের কাছে যথেষ্ট সাড়া ফেলেছে এই ফিল্মটি।

আগামী দিনে বলিউডের কিছু প্রোজেক্টের পাশাপাশি ঋতুপর্ণাকে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray) প্রযোজিত ফিল্ম ‘দাবাড়ু’-তে। এই ফিল্মটি পরিচালনা করছেন পথিকৃৎ বসু (Pathikrit Basu)। ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা।

whatsapp logo