whatsapp channel

Shreema Bhattacharya: এই বছরের পুজো দু’হাত ভরে দিচ্ছে: কোয়েলের সঙ্গে কাজ করে আপ্লুত শ্রীমা

কোয়েল মল্লিক (Koel Mallick)-এর সঙ্গে যেসব অভিনেতা -অভিনেত্রীরা কাজ করেছেন, প্রত্যেকের মত, কোয়েল অত্যন্ত নম্র। সুপারস্টার হওয়া সত্ত্বেও তিনি ডাউন টু আর্থ। ভারত-বাংলাদেশ মিলিয়ে তাঁর ফ্যানের তালিকা নেহাত কম নয়।…

Avatar

HoopHaap Digital Media

কোয়েল মল্লিক (Koel Mallick)-এর সঙ্গে যেসব অভিনেতা -অভিনেত্রীরা কাজ করেছেন, প্রত্যেকের মত, কোয়েল অত্যন্ত নম্র। সুপারস্টার হওয়া সত্ত্বেও তিনি ডাউন টু আর্থ। ভারত-বাংলাদেশ মিলিয়ে তাঁর ফ্যানের তালিকা নেহাত কম নয়। এবার তাতে যুক্ত হল শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)-র নাম।

এই বছরের পুজো যেন শ্রীমার কেরিয়ারে নতুন জোয়ার নিয়ে এসেছে। কিছুদিন আগেই কৈলাস খের (Kailash Kher)-এর মিউজিক ভিডিওয় কাজ করেছেন তিনি। এবার কাজ করার সুযোগ মিলল কোয়েলের সঙ্গে। কোয়েলের মতো দক্ষ অভিনেত্রীর সঙ্গে কাজ করে রীতিমতো উচ্ছ্বসিত শ্রীমা। ছোট থেকে কৈলাস খের, কোয়েল মল্লিকদের মতো সেলিব্রিটিদের দেখে বড় হয়েছেন শ্রীমা। 2021 সালের পুজো তাঁকে কোয়েলের সঙ্গে কাজ করার সুযোগ করে দিল। 6 ই অক্টোবর মহালয়ার দিন ভোর পাঁচটায় কালার্স বাংলা চ্যানেলের বিশেষ প্রভাতী অনুষ্ঠান ‘নবরূপে মহাদুর্গা’ সম্প্রচারিত হতে চলেছে। সেখানে ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন শ্রীমা। এই অনুষ্ঠানে কোয়েলকে দেখা যাবে ‘মহাদুর্গা’ রূপে।

শ্রীমার কাছে শ্রাবন্তী (Srabanti Chatterjee), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), সোহিনী সরকার (Shohini Sarkar)-রাও প্রিয়। তবে কোয়েলের কথা আলাদা। শ্রীমার মতে, কোয়েলের সঙ্গে কাজ করার আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। এর আগে ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে কোয়েল ও শ্রীমার প্রথমবার দেখা হয়েছিল। তবে অনুষ্ঠানের চাপে সেদিন ছবি তোলার মধ্যেই তাঁদের সীমাবদ্ধ থাকতে হয়েছিল। এবারেও শুটের চাপে ভালো করে কথা বলার সময় পাননি কোয়েল ও শ্রীমা।

অপরদিকে জি বাংলার ‘আগামীর আরাধনা’ সঞ্চালনা করছেন শ্রীমা। এই অনুষ্ঠানটি সারা রাত ধরে সম্প্রচারিত হবে। শ্রীমার একসময় ইচ্ছা করত পুজোর কাজ, মহালয়ার অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। এই বছর পুজোর আগেই তাঁর উদযাপন শুরু হয়ে যাচ্ছে। আগের দিন রাত থেকে পরের দিন সকাল পর্যন্ত টিভির পর্দায় দেখা যাবে তাঁকে। উপরন্তু শ্রীমা জানিয়েছেন, দর্শকদের জন্য তাঁর তরফ থেকে রয়েছে একটি উপহার। তবে তা কি, এখনও খোলসা করেননি শ্রীমা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media