BollywoodHoop Plus

Janhvi Kapoor: ওয়ান শোল্ডার গাউনে নেটদুনিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)-কে কোনো পাবলিসিটি স্টান্ট করতে হয় না। কোনো সম্পর্কেও জড়াননি তিনি। নিজের মতো করে কেরিয়ার গুছিয়ে নিচ্ছেন জাহ্নবী। অত্যন্ত প্রতিভাশালী অভিনেত্রী হওয়া সত্ত্বেও আশানুরূপ কাজ নেই জাহ্নবীর হাতে। কিন্তু ভেঙে না পড়ে এগিয়ে চলেছেন তিনি। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে জাহ্নবীর পরনে রয়েছে হাই থাই স্লিটেড গাউন। গাউনটি সি গ্রীন রঙের। ওয়ান শোল্ডার গাউনটির একটি স্লিভ ফুল। কোমরের কাছে সামান্য রিভিলিং গাউনটি। অপর একটি শোল্ডারের মাধ্যমে দৃশ্যমান হয়েছে কালো রঙের ব্রালেট। এই পোশাকের সাথে জাহ্নবীর মেকআপ অত্যন্ত মিনিমাল ও চুল খোলা। ছবিগুলিতে কখনও জাহ্নবী আনমনা, কখনও বা উচ্ছ্বসিত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে জাহ্নবী লিখেছেন বৃষ্টি নিয়ে আসার কথা। প্রসঙ্গত, মুম্বইয়ে এই মুহূর্তে ফিরে এসেছে বিখ্যাত বর্ষার মরসুম।

জাহ্নবীর ছবিতে কমেন্ট করেছেন বলিউড সেলিব্রিটিরা। তাঁর ফিটনেস ট্রেনার নম্রতা পুরোহিত (Namrata Purohit) পোস্ট করেছেন ভালোবাসার ইমোজি। মহীপ কাপুর (Maheep kapoor) পোস্ট করেছেন অনেকগুলি আগুনের ইমোজি। জাহ্নবীর শেয়ার করা ছবিগুলি তাঁর আপকামিং ফিল্ম ‘গুড লাক জেরি’-র প্রোমোশনাল ফটোশুটের অংশ।

সিদ্ধার্থ সেনগুপ্ত (Siddharth Sengupta) পরিচালিত ‘গুড লাক জেরি’ একটি ব্ল্যাক কমেডি ক্রাইম ফিল্ম। জাহ্নবী ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন মিতা বশিষ্ঠ (Mita Vashishth), নীরজ সুদ (Neeraj Sood), সুশান্ত সিং (Sushant singh) প্রমুখ। আগামী 29 শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘গুড লাক জেরি’।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)