whatsapp channel

Rachana Banerjee: নতুন যাত্রা শুরু রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে সবাই বরাবর টিভির পর্দায় জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1'-এ দেখে অভ্যস্ত। সেখানে রচনা প্রতিযোগীদের উৎসাহ দেন, তাঁদের কথা শোনেন। কিন্তু কখনও রচনারও নিজের…

Avatar

HoopHaap Digital Media

রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে সবাই বরাবর টিভির পর্দায় জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1′-এ দেখে অভ্যস্ত। সেখানে রচনা প্রতিযোগীদের উৎসাহ দেন, তাঁদের কথা শোনেন। কিন্তু কখনও রচনারও নিজের কথা বলতে ইচ্ছা করে। তাই সম্প্রতি তিনি করলেন একটি ফেসবুক লাইভ। তবে তিনি ফেসবুক লাইভ করলেন পয়লা আশ্বিন। কারণ ভাদ্র মাসকে অশুভ মনে করেন তিনি।

ফেসবুক লাইভে সামান্য মেকআপ ও সাধারণ পোশাকেই সকলের সঙ্গে গল্প করতে এসেছিলেন রচনা। তিনি জানালেন, যদিও কিছুক্ষণ পরেই তাঁকে অপর একটি অনুষ্ঠান সঞ্চালনা করতে যেতে হবে, তাতেও একটু কষ্ট করে তাঁর অনুরাগীদের জন্য সময় বের করেছেন তিনি। সবাইকে বিশ্বকর্মা পুজোর শুভেচ্ছা জানিয়েছেন কর্মে বিশ্বাসী রচনা। তিনি জানিয়েছেন, গত কয়েকটা মাস একদম ভালো কাটেনি। কারণ তাঁর বাবা অসুস্থ ছিলেন। কাজ চালিয়ে গেলেও বাবাকে নিয়ে চিন্তিত ছিলেন রচনা। তার মধ্যেই বাবাকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। পাশাপাশি রচনার মা-ও অসুস্থ। এছাড়াও ছেলেকে সময় দিতে হচ্ছে বলে জানালেন তিনি।

তাঁর অনুরাগীদের কাছে কৃতজ্ঞ রচনা। তিনি জানিয়েছেন, সকলের ভালোবাসা ও আশীর্বাদ আছে বলেই তিনি এখনও ভালো আছেন। তাঁর গেম শোয়ের প্রতিযোগীরাও তাঁর কাছে অনুপ্রেরণা। ‘দিদি নং 1′ রচনার জীবনের নতুন একটি অধ্যায়। জীবনে খুব কম পেয়েও কি করে আনন্দে থাকা যায়, তা তিনি শিখেছেন ‘দিদি নং 1′-এর দিদিদের থেকেই।

তবে রচনার লাইভে আসার মূল কারণ ছিল তাঁর ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর লঞ্চ। এই ব্র্যান্ডের লোগো ফেসবুকে লঞ্চ হবে 19 শে সেপ্টেম্বর রাত বারোটার সময়। অর্থাৎ 18 ই সেপ্টেম্বর শেষ হওয়ার মুহূর্তে ঘড়ির কাঁটা যখন ছোঁবে বারোটা, রচনা প্রকাশ করবেন তাঁর লোগো। আবালবৃদ্ধবনিতার জন্য খুব শীঘ্রই আসছে ‘রচনা’স ক্রিয়েশন’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media