whatsapp channel

Puja Banerjee: ফিনফিনে শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ফের ভাইরাল পূজা!

সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, সবেতেই দাপিয়ে একটা সময় অভিনয় করেছেন তিনি। তিনি দর্শকদের মধ্যে ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত।…

Avatar

HoopHaap Digital Media

সর্বভারতীয় বিনোদন জগতে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দা, সবেতেই দাপিয়ে একটা সময় অভিনয় করেছেন তিনি। তিনি দর্শকদের মধ্যে ছোট পর্দার ‘পার্বতী’ পরিচয়ে খ্যাত। বাঙালির অন্দরমহলেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। হিন্দি টেলিভিশন পর্দায় ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে দীর্ঘ সময়। এছাড়াও আরো অনেক বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। বাংলা ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

তবে অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং করতেও বেশ পছন্দ করেন। প্রায়ই তার প্রতিফলন দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা রূপে সজ্জিত করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। এছাড়াও তাকে নিয়ে আবার চর্চা হয় নানা মহলে। নানা পেজ থেকে তার ছবি ও বিডিও ভাইরাল হয় প্রায়ই। এবার ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে অভিনেত্রীর একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে নেটের তৈরি হালকা গোলাপি রংয়ের একটি ফিনফিনে ট্রান্সপারেন্ট শাড়ি এবং ম্যাচিং রংয়ের একটি সরু ফিতের ডিপনেক ব্যাকলেস ব্লাউজে। শাড়ির ফাঁকে দেখা গেছে তার বক্ষবিভাজিকে এবং গভীর নাভিস্থল। মুখে মানানাসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, ক্লিপ দিয়ে বাঁধা চুলে যেন আরো বেশি সুন্দরী লাগছে অভিনেত্রীকে।

বাড়ির চার দেওয়ালের মধ্যে একটি ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে বলিউডের একটি আইটেম গানে নিজের মতো করে কোমর দুলিয়েছেন এই অভিনেত্রী। আর অভিনেত্রীকে এমন লাস্যময়ী রূপে দেখেই ঘামে ভিজলেন তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে আগুন এবং ঘেমে যাওয়ার ইমোজি দিয়ে বুঝিয়েছেন যে পর্দার পার্বতীর শরীরের ভাঁজ দেখে কতটা ত্বপ্ত তারা। অনেকেই আবার তার এই সাজের প্রশংসা করেছেন শব্দ দিয়ে।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে অভিনয় জগৎ থেকে খানিকটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিক ও ছবিতে দেখা গেছে তাকে। ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media