Ankita Mallick: সুগভীর নেকলাইনে স্পষ্ট বক্ষবিভাজিকা, ‘জগদ্ধাত্রী’র নতুন রূপে চোখ কপালে নেটিজেনদের

বর্তমানে টেলিপাড়া জমজমাট তাঁর নামে। ভালো মানুষদের জন্য তাঁর নম্র স্নিগ্ধ রূপ থাকলেও, দুষ্টু লোকদের সোজা পথে আনা তাঁর বাঁ হাতের খেল। বুঝতেই পারছেন, কথা হচ্ছে জগদ্ধাত্রীর (Jagadhatri) ব্যাপারে। ছোটপর্দার তুখোড় স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। বাইরে অপরাধীদের শায়েস্তা করা থেকে বাড়িতে সংসারের কাজ সামলানো, তার জুড়ি মেলা ভার। চরিত্রটিতে দুর্দান্ত অভিনয় প্রতিভা দেখিয়ে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। মডেলিং থেকে অভিনয় জগতে পা দিয়েই দর্শকদের নিজের ফ্যান বানিয়ে নিয়েছেন তিনি।

সিরিয়ালে যেমন দুর্দান্ত অভিনয় করে মাসের পর মাস ধরে বাংলা সেরা হয়ে চলেছে জগদ্ধাত্রী, তেমনি সোশ্যাল মিডিয়ায় তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। একথা সকলেই এক বাক্যে স্বীকার করবেন, এই মুহূর্তে টেলিভিশন দুনিয়ায় সবথেকে সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই থাকবে অঙ্কিতার স্থান। বাস্তবিকই অপরূপ সুন্দরী তিনি। মেকআপ ছাড়া, ছিমছাম পোশাকেও তাবড় সুন্দরী নায়িকাদের দশ গোল দিতে সক্ষম অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও বেড়ে চলেছে দ্রুত।

সম্প্রতি অঙ্কিতার কয়েকটি ছবি খুবই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সাদা বডি হাগিং গাউন পরেছেন তিনি। ডিপ নেকলাইনে স্পষ্ট হয়ে উঠেছে গোপনাঙ্গের ভাঁজ। কোমর পর্যন্ত খোলা চুল, ডিউয়ি মেকআপ, আবেদনভরা চাহনি দেখে মুগ্ধ নেটিজেনরা। অঙ্কিতার দিক থেকে যেন চোখই সরাতে পারছে না অনুরাগীরা। একজন লিখেছেন, ‘আমাদের কী হবে, আমরা গলে যাব এত হটনেস দেখে’। আরেকজন লিখেছেন, ‘রাতে আর ঘুমাতে দেবে না’।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর্যন্ত জগদ্ধাত্রীই ছিল বেঙ্গল টপার সিরিয়াল। তবে সম্প্রতি নম্বর অনেকটা কমেছে এই ধারাবাহিকের। প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে আসে জগদ্ধাত্রী। তারপর এখন দু নম্বর থেকে সোজা তৃতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী। দর্শকরা যে সাময়িক ভাবে গল্প থেকে আগ্রহ হারিয়ে ফেলেছেন তা বোঝা যাচ্ছে টিআরপির এই পতন দেখেই। এবার নির্মাতারা কী করেন সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Mallick (@_ankita_mallick_)