BollywoodHoop Plus

Janhvi Kapoor: পেট দুলিয়ে দুর্দান্ত বেলি ডান্স জাহ্নবীর, অভিনেত্রীর হটনেসে কাহিল নেটপাড়া

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নিজেকে ভেঙে গড়ে নিতে জানেন। ‘রুহি’ ফিল্মের জন্য বেলি ডান্স শিখেছিলেন তিনি। চলতি বছর তাঁর নতুন ফিল্ম ‘গুড লাক জেরি’-র রিভিউ উল্লেখযোগ্য নয়। কিন্তু দমে যাননি জাহ্নবী। তিনি আবারও শেয়ার করেছেন বেলি ডান্সের ভিডিও।

জাহ্নবীর শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও লো ওয়েস্ট অফ হোয়াইট রঙের হারেম। নাভির অংশ সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে। শাহরুখ খান (Shahrukh Khan) ও করিনা কাপুর (Kareena Kapoor) অভিনীত ফিল্ম ‘অশোকা’-র বিখ্যাত গান ‘সন সনা না’-র সাথে বেলি ডান্স করেছেন জাহ্নবী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে জাহ্নবী লিখেছেন, তিনি বেলি ডান্সের ট্রেনিং মিস করছেন। এর সাথেই তিনি দিয়েছেন খাবারের ইমোজি। সম্ভবতঃ জাহ্নবীর ওজন বেড়ে গিয়েছে খাবার খেয়ে। এই কারণে বেলি ডান্সের মাধ্যমে বাড়তি ওজন ঝরাতে চাইছেন তিনি। হয়তো বেলি ডান্সের ভিডিও তারই ইঙ্গিত। জাহ্নবী ভিডিওটি শেয়ার করতেই নেটিজেনদের একাংশের তা পছন্দ হয়েছে। অনেকে আবার মিস করতে শুরু করেছেন শাহরুখ ও করিনার অনস্ক্রিন রসায়ন।

গত বছর ‘মিলি’-র শুটিং শেষ করেছেন জাহ্নবী। নতুন ফিল্ম ‘মিলি’-তে তিনি একজন নার্সিং স্টুডেন্টের চরিত্রে অভিনয় করছেন। তাঁর বাবা বনি কাপুর (Boni Kapoor)-এর প্রযোজনায় ‘মিলি’ হতে চলেছে জাহ্নবীর প্রথম ফিল্ম। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘মিলি’-র ফার্স্ট লুক। নো মেকআপ লুকে, সাধারণ টি-শার্ট পরে, চুলে পনিটেল বেঁধে ও কাঁধে ব্যাগ নিয়ে নজর কেড়েছেন জাহ্নবী। ‘মিলি’-র আরও একটি পোস্টারে জাহ্নবীকে ভয়ার্ত লাগছে। 2019 সালে নির্মিত মালয়ালম ফিল্ম ‘হেলেন’-এর হিন্দি রিমেক ‘মিলি’।

‘মিলি’ পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক মথুকুট্টি জেভিয়ার (Mathukutty Xavier)। এই ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন সানি কৌশল (Sunny Kaushal) ও মনোজ পাহবা (Manoj Pahwa)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo