whatsapp channel

টিভির পর্দার মিষ্টি অভিনেত্রী মধুমিতা ধরা দিলেন বোল্ড লুকে, ভাইরাল ভিডিও

‘বোঝেনা সে বোঝেনা’য় ‘পাখি’র ভূমিকাতে দর্শক প্রথম চিনেছিল মধুমিতা সরকারকে। সেই মধুমিতা বহু বাংলা সিরিয়ালে অভিনয় করেছে। কখনো পাখি তো কখনো ইমন হয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু সেই…

Avatar

HoopHaap Digital Media

‘বোঝেনা সে বোঝেনা’য় ‘পাখি’র ভূমিকাতে দর্শক প্রথম চিনেছিল মধুমিতা সরকারকে। সেই মধুমিতা বহু বাংলা সিরিয়ালে অভিনয় করেছে। কখনো পাখি তো কখনো ইমন হয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু সেই মিষ্টি মেয়ে এখন একদম আলাদা। ভোল পাল্টে বোল্ড লুকে সবসম্য ধরা দেন নিজের ইন্সটাগ্রাম ও ফেসবুকে।

কখনো ব্ল্যাক শাড়িতে দাড়িয়ে নিজেকে অনন্যা করে তুলছেন তো কখনো লাল পোশাকে নিজেকে সেক্সি করে তুলছেন। একটার পর একটা রঙ নিয়ে মধুমিতা খেলছেন। তবে মধুমিতা নিজে জানিয়েছেন যে তাঁর প্রিয় রঙ কালো। তাই আবারও কালো পোশাকে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রী অন্ধকার থেকে এলেন দাঁড়ালেন আবার মিলিয়ে গেলেন।

২০২০তে প্রতীম ডি. গুপ্তার ‘লাভ আজকাল পরশু’ দিয়ে মধুমিতার ফিল্ম কেরিয়ার শুরু হয়ে গিয়েছে। যেখানে বোল্ড লুকে দেখা গিয়েছিলো মধুমিতাকে, সঙ্গে ছিল উষ্ণ রোম্যান্স। আবারও বড় পর্দার জন্য শ্যুটিং করছেন অভিনেত্রী। অর্জুনের সঙ্গে জুটি বেধে দেবদাস একটি খুনের গল্প দিয়ে হাজির হবেন অভিনেত্রী। কিন্তু তাঁর আগেই যে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। যখন তখন যেকোনো লাস্যময়ী লুকে ধরা দিচ্ছেন অভিনেত্রী।

ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ‘আর একটু অপেক্ষা’। সেখান থেকে অবশ্য প্রশ্ন জাগছে, তবে কি নতুন কিছু আসছে? চলুন দেখি সেই ভিডিও।

 

View this post on Instagram

 

Wait for it…🎞 . . 🎥 @bipradip_chakraborty 📸 @siladitya_dutta 💄@sumanmakeupartist 👗@kiara__sennnn

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media