Hoop PlusHoop TrendingTollywood

একাধিক নারীর উপর অত্যাচার, মহিলা নির্যাতনের অভিযোগে বিদ্ধ হলেন ‘টুম্পা সোনা’র গায়ক

বছর শেষে বা বছরের শুরুতে ‘টুম্পা সোনা’ এখন ট্রেন্ডিং। পার্টি হোক বা পিকনিক বা বদ্ধ ঘরে দেদার নাচ-সব জায়গাতেই টুম্পা সোনা ফিট। এই গানের একটা লাইন রয়েছে, “আমি গয়া গিয়ে মাথার চুল কামিয়ে, আগের বউয়ের নামে এসেছি পিন্ডি দিয়ে।” এই লাইনটি কোথাও গিয়ে সত্যি হতে চলেছে ‘টুম্পা’ খ্যাত অভিনেতা দীপাংশু আচার্য্যের জন্যে। এই দীপাংশু একজন বুদ্ধিজীবী। তিনি একাধারে একজন অভিনেতা, প্রাক্তন রেডিয়ো জকি, গীতিকার, লেখক, কবি, কমেডিয়ান এবং বিপ্লবীও বটে।

এই দীপাংশুই লিখেছেন “কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া আমিও তাদেরই দলে বারবার মরে যায় যারা।” কি অদ্ভুত এই লাইনগুলি। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের কন্ঠে এই গান বহুবার শোনা গিয়েছে। ভাইরাল হয়েছে এই গান সোশ্যাল মিডিয়ায় তেমনই হিট হয়েছিল। তাহলে জটিলতা কোথায়? যিনি প্রেম বোঝেন এবং যিনি এও জানেন বউয়ের পিন্ডি গয়ায় দিয়ে আসতে হয় তাঁর বিরুদ্ধে কে বা কারা অভিযোগ তুলছেন?

সম্প্রতি এই দীপাংশুই প্রেমিকা, বান্ধবী ও স্ত্রী মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়। আঙ্গুল তুলে প্রতিবাদ জানালেন দীপাংশুর বিরুদ্ধে। ২০০৮ থেকে প্রেম শুরু হয় দীপাংশু ও শ্রেয়সী চৌধুরীর সঙ্গে। সম্প্রতি নিজের প্রেমের তিক্ত অভিজ্ঞতা তুলে ধরলেন শ্রেয়সী চৌধুরী। দীপাংশু যে কীভাবে তাঁকে মানসিক ও শারীরিক অত্যাচার চালাত তা স্পষ্ট তাঁর পোস্টে। সোশ্যাল মিডিয়ার হাত ধরে শ্রেয়শী তুলে ধরেন দীপাংশুর আসল চেহারা। শ্রেয়শীর কথা অনুযায়ী দীপাংশু নাকি তাঁর বাড়িতে এসে হামেশাই চিৎকার করতেন, গালি দিতেন, সন্দেহ করতেন এমনকি মারধোর পর্যন্ত করতেন। শ্রেয়শীর তিক্ত অভিজ্ঞতা তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে তুলে ধরেছেন তিনি নিজেই, যদি আপনি তাঁর ফ্রেন্ড লিস্টে না থাকেন তবে সরাসরি তাঁর প্রোফাইল ভিজিট করে আপনি তাঁর পোস্ট দেখতে পাবেন না। নীচে দেওয়া হল শ্রেয়শীর কথা।

এই একই সুর উঠে এসেছে দীপাংশুর বর্তমান স্ত্রীর কন্ঠেও। শ্রীতমা ভট্টাচার্যের কথায় কালচারাল ক্যাপিটাল থাকায় এই ধরণের পুরুষ মানুষরা বাড়িতে বৌ পিটিয়েও বহাল তবিয়তে ঘুরে ফেরে। এদিন শ্রীতমা এও বলেন যে একটা মিউচুয়াল ডিভোর্স নিয়েও রীতিমত ছলচাতুরি শুরু করেছেন দীপাংশু।

whatsapp logo