whatsapp channel

গেরুয়া শিবিরে পা রেখেই নিজেকে স্বার্থপর বললেন মিঠুন, জানালেন তৃণমূল ছাড়ার কারণ

গতকাল অর্থাৎ রবিবার ছিল বিজেপির জনসমাবেশ। এইদিন ব্রিগেডে উপস্থিত ছিলেন খোদ নরেন্দ্র মোদী। খেলা খতম ডায়লগের সুরে বাংলা কাপান প্রধান মন্ত্রী। একদিকে শিলিগুড়িতে তৃণমূলের সমাবেশ, অন্যদিকে কলকাতায় ভরা জনসেবায় স্বয়ং…

Avatar

HoopHaap Digital Media

গতকাল অর্থাৎ রবিবার ছিল বিজেপির জনসমাবেশ। এইদিন ব্রিগেডে উপস্থিত ছিলেন খোদ নরেন্দ্র মোদী। খেলা খতম ডায়লগের সুরে বাংলা কাপান প্রধান মন্ত্রী। একদিকে শিলিগুড়িতে তৃণমূলের সমাবেশ, অন্যদিকে কলকাতায় ভরা জনসেবায় স্বয়ং প্রধান মন্ত্রী। এদিনের বিজেপির সভা ছিল চোখে পড়ার মতন।

জনগণ এদিন উপড়ি পাওনা হিসেবে পায় বাংলার দাদাকে। নাহ সৌরভ গাঙ্গুলি বিজেপি কেন তৃণমূলেও থাকছেন না। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তিনি নেই। কিন্তু বিজেপি তুলে ধরেছে আরে বাংলার দাদাকে। নাম – মিঠুন চক্রবর্তী। সৌরভকে কাছে না পাওয়া গেলেও তৃণমূলে নাম লিখিয়েছেন মিঠুন দা।

এদিনের ব্রিগেডের সভায় অভিনেতা মিঠুন চক্রবর্তী উপস্থিত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন। এদিকে বিজেপি-তে মহাগুরুর যোগদানের পর ফের ভাইরাল হয় ‘ টুম্পা সং’। ‘সব স্বপ্ন হবে সত্যি বলছে মিঠুন চক্রবর্তী’ নিয়েও মস্করা শুরু হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। দর্শক ও শ্রোতাদের মধ্যে কেউ কেউ মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদান নিয়ে কটাক্ষ করেছেন। প্রথমে নকশাল তারপর সিপিআইএম এবং তার পর তৃণমূল এবার বিজেপি – এই রং বদলের খেলা অনেকেই ভালো চোখে নেননি। কিন্তু মিঠুন চক্রবর্তী কেন বিজেপিতে এলেন? কি তার উদ্দেশ্য?

পদ্ম বনে যোগ দিয়ে তিনি বলেন, ‘আমি কাউকে খারাপ কথা বলতে চাই না। তবে তৃণমূলে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল।’ বিজেপিতে যোগদানের কারণ হিসাবে মিঠুন বলেন, ‘১৮ বছর বয়স থেকে মানুষের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছি। আমার মনে হয় এবার আমি মানুষের জন্য কিছু করতে পারব। এই মুহূর্তে বিজেপি একমাত্র দিল যারা গরীবের জন্য কাজ করতে চাইছে। গরীব মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে আসা। এই জন্য অনেকেই আমাকে স্বার্থপর বলতে পারেন।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media