whatsapp channel

Anindita-Sudip: সিঁদুরদান পর্ব মিটিয়ে নিলেন অনিন্দিতা-সুদীপ, বিয়ের মেনুতে বাঙালিয়ানার ছোঁয়া

মাঘের শীতের মুহূর্তে, ঘরোয়া পরিবেশে গাঁটছড়া বেঁধে নিলেন টলি পাড়ার দুই জনপ্রিয় মুখ অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার। কোনো রকম জাঁকজমক ছাড়াই নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ে করলেন অনিন্দিতা…

Avatar

HoopHaap Digital Media

মাঘের শীতের মুহূর্তে, ঘরোয়া পরিবেশে গাঁটছড়া বেঁধে নিলেন টলি পাড়ার দুই জনপ্রিয় মুখ অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার। কোনো রকম জাঁকজমক ছাড়াই নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ে করলেন অনিন্দিতা ও সুদীপ। এদিন দুজনেই প্রথমে আইনি বিয়ে করেন, পরে হয় সিঁদুর দান অনুষ্ঠান ( Anindita-Sudip marriage).

একেবারে, লাল সাদা কম্বিনেশনের পোশাকে ও গলার মালায় সাজেন দম্পতি। এদিন সুদীপ পরেছেন সাদা পাঞ্জাবী ও লাল জহর কোট। অনিন্দিতা পরেছেন লাল বেনারসি, সঙ্গে সোনার গয়না। দুজনের গলায় লাল সাদা ফুলের তাজা মালা।

চুঁচুড়ার এই দুই মানুষের প্রেমের বয়স মাত্র ৫ মাস। কাজ থেকে ছুটি নিতে চাননা, তাই জাতীয় ছুটির দিনেও বিয়ের পরিকল্পনা করে নেন এই যুগল। এখন মনে হতেই পারে, কি কি ছিল এই বিয়ের মেনুতে? এদিন এদের বিয়ের মেনুতে ছিল ভাত, ডাল, চিকেন, মটন সহ নানান পদের বাঙালি খাবার। কলকাতার এক হোটেল বুক করে আইনি বিয়ে ও সিঁদুর দান পর্ব মিটিয়ে নেন। বাকি নিয়ম কবে পালন করবেন সেই নিয়ে কিছুই বলেননি এই জুটি।

ইতিমধ্যে, অভিনেত্রী মানালী দে এই জুটির সিঁদুর দানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। প্রসঙ্গত, বিয়েতে উপস্থিত ছিলেন মানালী দে, অভিমন্যু মুখোপাধ্যায়,পরিচালক অনিন্দ্য ব্যানার্জী, সুশান্ত দাস, দেবিকা ব্যানার্জী সহ কিছু কাছের বন্ধু ও আত্মীয় স্বজন। পরবর্তীতে পার্টি দিয়ে গ্র্যান্ড ভাবে সেলিব্রেশন করবেন বলেও জানিয়েছেন নববধূ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media