whatsapp channel

Debina Bonnerjee: মাত্র সাত মাসের ব্যবধানে দুবার অন্তঃসত্ত্বা, বছরের শুরুতেই ফের সুখবর দেবিনার

বাঙালি কন্যে হয়েও হিন্দি ছোটপর্দায় নিজের প্রতিভার প্রমাণ রেখেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। হিন্দি সিরিয়ালে সীতার ভূমিকায় অভিনয় করে তিনি সমস্ত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ২০২২ সালে ব্যক্তিগত…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাঙালি কন্যে হয়েও হিন্দি ছোটপর্দায় নিজের প্রতিভার প্রমাণ রেখেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee)। হিন্দি সিরিয়ালে সীতার ভূমিকায় অভিনয় করে তিনি সমস্ত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ২০২২ সালে ব্যক্তিগত জীবনে দু দুটি বড় সুখবর আসে দেবিনার। মাতৃত্বের সুখ পেয়েছেন অভিনেত্রী। মাত্র সাত মাসের ব্যবধানে জন্ম নেয় তাঁর দুই কন্যা সন্তান। দুজনেই এখন খুবই ছোট। তাঁদের দেখভাল, যত্নেই সময় কাটে দেবিনার। কিন্তু এর মধ্যেই ফের বড় ঘোষণা করলেন তিনি।

Advertisements

আবারো কাজে ফিরতে চলেছেন দেবিনা। এ বছরেই অভিনয় জগতে ফেরার পরিকল্পনা করছেন তিনি। তবে গ্ল্যামার জগতে কামব্যাকের আগে দরকার স্লিম ফিগার। তাই প্রেগনেন্সি জনিত বাড়তি মেদ কমানোরও চেষ্টায় রয়েছেন দেবিনা। অভিনেত্রী বলেন, গত বছর জানুয়ারি মাসে তাঁর মনে হয়েছিল, ওজন কমানো খুব সহজ। কিন্তু তাঁর ভুল ভেঙেছে। তিনি বুঝতে পেরেছেন যে প্রতিটা প্রেগনেন্সি আলাদা হয়।

Advertisements

Debina Bonnerjee: মাত্র সাত মাসের ব্যবধানে দুবার অন্তঃসত্ত্বা, বছরের শুরুতেই ফের সুখবর দেবিনার

Advertisements

দেবিনা জানান, তিনি মেদ কমানোর জন্য যোগাভ্যাস করছেন, পিলাটিস করছেন। আগে সকালে স্প্রিন্টিংও করতেন। চলতি বছরে তিনি রেজোলিউশন নিয়েছেন, আবার আগের মতো অভিনয় শুরু করবেন। তার জন্য ফের নিয়মিত শরীর চর্চা শুরু করবেন। উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা গুরমিত চৌধুরীর ঘরণী হলেন দেবিনা। একসঙ্গে ‘রামায়ণ’ সিরিয়ালে অভিনয় করেছিলেন তাঁরা। ২০১১ সালে লুকিয়ে বিয়ে করেন দুজনে।

Advertisements

বহু বছর ধরে চেষ্টা চালানোর পর ২০২২ সালে প্রথম মা হন দেবিনা। আইভিএফ এর মাধ্যমে প্রথম বার অন্তঃসত্ত্বা হন তিনি। কিন্তু অদ্ভূত ভাবে তাঁর প্রথম সন্তান জন্মের মাত্র কয়েক মাসের মধ্যে দ্বিতীয় বার সাধারণ ভাবেই অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। বিষয়টা নিয়ে ট্রোলিং হলেও দেবিনা এবং গুরমিত একে ‘মিরাকল’ হিসেবেই নিয়েছিলেন। ২০২২ এর এপ্রিল মাসে জন্ম হয় তাঁদের বড় মেয়ে লিয়ানার। আর ওই বছরই নভেম্বরে জন্ম হয় তাঁদের ছোট মেয়ে দিবিশার। এবার দেবিনাকে আবারো পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই