whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় নকল শ্যামা, ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে ‘কৃষ্ণকলি’-এর অভিনেত্রী

সন্ধ্যে সাতটা বাজলে টিভির পর্দায় শুরু হয়ে যায় 'কৃষ্ণকলি' ধারাবাহিক। শ্যামা গুণবতী, সকলের সব সমস্যা নিমেষে সমাধান করে। শ্যামার সব বিপদে কৃষ্ণ সাহায্য করে। শ্যামা ভালো রাঁধে আবার ভালো গানও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যে সাতটা বাজলে টিভির পর্দায় শুরু হয়ে যায় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। শ্যামা গুণবতী, সকলের সব সমস্যা নিমেষে সমাধান করে। শ্যামার সব বিপদে কৃষ্ণ সাহায্য করে। শ্যামা ভালো রাঁধে আবার ভালো গানও করে। কিন্তু এই শ্যামা নিজেই বিপদে পড়েছে। রুপোলি পর্দার গল্প এখন বাস্তবায়িত হয়েছে শ্যামা ওরফে তিয়াশার রিয়েল লাইফে।

Advertisements

তিয়াসার আবার কি বিপদ? সেলিব্রেটিদের কি কোনো বিপদ হয় নাকি?। আরে যে যত জনপ্রিয় তার তত বিপদ। সম্প্রতি নামি দামি সেলিব্রেটিদের নামে ভুয়ো প্রোফাইল খুলে ভুলভাল অপপ্রচার করা হচ্ছে। এবার এই ঘটনার স্বীকার হলেন কৃষ্ণকলির শ্যামা।

Advertisements

শ্যামা ওরফে তিয়াশা নিজেই পুরো ব্যাপারটা সংবাদমাধ্যমে জানালেন, অভিনেত্রীর নামে বারবার ফেক আইডি খোলা হচ্ছে। একটি ফেক অ্যাকাউন্ট বন্ধ করতে না করতেই আরও বেশ কয়েকটা খুলে যায়। ভুয়ো অ্যাকাউন্টগুলোর স্ক্রিনশট শেয়ার করা মাত্র প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর।

Advertisements

এই ব্যাপারে এবার সুবান দেখেন। সুবানের সঙ্গেও কথা হয়েছে প্রতারকের। প্রতারক আবার এক অদ্ভুৎ যুক্তি দেন। যা শুনে চোখ কপালে উঠেছে অভিনেত্রীর। প্রতারকের দাবি,এরকম তো হয়েই থাকে, কিছুদিন চলুক, তারপর নয় বন্ধ করে দেবো।’ তারপরই সেই প্রতারকের সাথে কথোপকথন ভুয়ো অ্যাকাউন্টের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যাতে সকলের সামনে সত্যিটা প্রকাশ্যে আসে। তারপরই এই পোস্ট ভাইরাল।

Advertisements

প্রসঙ্গত,টলিপাড়ার একাধিক প্রথমসারির অভিনেতা-অভিনেত্রী, পরিচলক শ্রাবন্তী, রিমঝিম মিত্র, অপরাজিতা, রাজ চক্রবর্তী, দেব সকলেই এই প্রতারণার শিকার হয়েছেন। আসল কারণ হল আমজনতা সেলেবদের ব্যক্তিগত জীবন জানতে উৎসুক হয়। আর কিছু প্রতারক এর সুবিধে নেয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media