whatsapp channel

John Abraham: অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ে জনের অসুবিধার কথা ভাবা হয়নি!

পূজা ভাট (Pooja Bhatt) পরিচালিত ফিল্ম ‘জিসম’-এ বিপাশা বসু (Bipasha Basu)-র সাহসী অভিনয় সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। তার সাথে যুক্ত হয়েছিল শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)-এর সুরেলা গান। জন আব্রাহাম (John…

Avatar

Advertisements
Advertisements

পূজা ভাট (Pooja Bhatt) পরিচালিত ফিল্ম ‘জিসম’-এ বিপাশা বসু (Bipasha Basu)-র সাহসী অভিনয় সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। তার সাথে যুক্ত হয়েছিল শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)-এর সুরেলা গান। জন আব্রাহাম (John Abraham)-ও এই ফিল্মে ছিলেন অনবদ্য। ‘জিসম’-এ বিপাশা ও জনের অনস্ক্রিন রসায়ন একসময় অফস্ক্রিনে পরিণত হলেও তা পরিণতি পায়নি। তবে অত্যন্ত সাহসী ফিল্ম ‘জিসম’-এ বিপাশার যাতে কোনো দৃশ্যে অসুবিধা না হয়, সেদিকে খেয়াল রেখেছিলেন পূজা। কিন্তু জনের দিকে তাঁর লক্ষ্য ছিল না। ফলে খচে গিয়েছিলেন জন। পরবর্তীকালে পূজা একটি সাক্ষাৎকারে এই কথা স্বীকার করে নিয়েছিলেন।

Advertisements

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে পূজা জানিয়েছিলেন, তিনি বিপাশা বসুর সাথে কাজ করলেও জনের মতো একজন দুর্দান্ত মডেলকে লঞ্চ করাই ছিল পূজার মূল লক্ষ্য। পূজা ফিল্মের রোম‍্যান্টিক ও উষ্ণ দৃশ্যগুলির নির্দেশনা করছিলেন। বিপাশা ও জনকে চিত্রনাট্যের বিশেষ অংশগুলি বোঝানোর দায়িত্ব ছিল তাঁর উপর। বিপাশাকে পূজা বলেছিলেন, তাঁকে কি কি করতে হবে। বিপাশার অসুবিধা হলে তাঁরাই দৃশ্য গ্রহণ থামাবেন বলেছিলেন।

Advertisements

Advertisements

বিপাশাকে, পূজা এই কথা বলার পর জন হঠাৎই বলে ওঠেন, তাঁকে পূজা এই কথা বললেন না কেন? ভয় পেয়ে গিয়েছিলেন পূজা। তবে শেষ অবধি কোনো অসুবিধা হয়নি। এই কথা বলতে গিয়ে পূজা জানান, এই ধরনের দৃশ্যে অভিনয়ের সময় সকলে মহিলাদের কথা ভাবেন, কিন্তু পুরুষদের অসুবিধার কথা কেউ ভাবেন না। এটি পুরুষদের দুর্ভাগ্য।

Advertisements

‘জিসম’ ফিল্মটি সেই সময় অত্যন্ত বিতর্কের সৃষ্টি করলেও পরবর্তী কালে এই ফিল্মটি ক্রিটিকদের কাছে প্রশংসিত হয়েছিল।

whatsapp logo
Advertisements