BollywoodHoop Plus

Devoleena Bhattacharjee: ফ্ল্যাটে একা থাকতে ভয় পাচ্ছেন ‘গোপী বউ’ দেবলীনা!

দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) কিছুদিন আগে অসুস্থ হয়েছিলেন। কিন্তু অস্ত্রোপচারের পর নিজের জোরে ঘুরে দাঁড়িয়েছেন তিনি। দেবলীনা শৈশব থেকেই স্ট্রাগল করে বড় হয়েছেন। কিন্তু সেই দেবলীনাই বর্তমানে ভয় পাচ্ছেন একা থাকতে।

যে দেবলীনা অসুস্থতাকে হারিয়েছেন নিজের মনের জোরে, বিগ বসের ঘরেও তাঁর শক্তি পরিলক্ষিত হয়েছে, সেই দেবলীনা যখন একা থাকতে ভয় পাচ্ছেন, তখন সঙ্গত কারণ রয়েছে বইকি! মুম্বইয়ের একটি বিলাসবহুল আবাসনে এত বছর ধরে একাই থাকতেন দেবলীনা। সঙ্গে থাকত তাঁর পোষ‍্য। কিন্তু সম্প্রতি তাঁর আবাসনে একজন পরিচারিকা খুন হয়েছেন ওই আবাসনেরই এক নিরাপত্তারক্ষীর হাতে। এমনকি তথ্য লোপাটের জন্য নিকটবর্তী রেললাইনে ফেলে দেওয়া হয়েছিল ওই মহিলার মৃতদেহ। একটি সাক্ষাৎকারে এই ঘটনা জানিয়ে দেবলীনা বলেছেন, এরপর তিনি যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েছেন।

নিরাপত্তারক্ষীর এই ধরনের আচরণের পর ওই আবাসনে একা থাকা দেবলীনার কাছে রীতিমত ভয়ের ব্যাপার হয়ে উঠেছে। দেবলীনা মুম্বই পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন, দ্রুত এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য। দেবলীনার মতে, মুম্বই যথেষ্ট নিরাপদ শহর। তিনি একাই থাকেন। অভিনেত্রী হওয়ার কারণে ফিটনেস সচেতনতার দিকেও দেবলীনাকে খেয়াল রাখতে হয়। ফলে তিনি যখন আবাসন চত্বরে হাঁটতে যান, সেই সময় অনেকেই তাঁর দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে থাকেন যার কারণে অস্বস্তি বোধ করেন দেবলীনা। মুম্বই মেয়েদের জন্য যথেষ্ট নিরাপদ শহর হলেও কোনও নতুন মানুষকে তাঁর আবাসনে আসতে দেবেন না বলে জানিয়েছেন দেবলীনা।

দেবলীনার অসমের বাড়িতে চলছে তাঁর ভাইয়ের বিয়ের প্রস্তুতি। এই মুহূর্তে দেবলীনার মা সেই কাজে ব্যস্ত। দেবলীনা চাইছেন, ভাইয়ের বিয়ের পর মা যেন তাঁর কাছেই থাকতে চলে আসেন। এতে তাঁরও ভালো লাগবে।

whatsapp logo