Hoop PlusTollywood

‘মুখ বুজে যে সব সহ্য করেছে…’ ফের ট্রোলের মুখে নুসরত!

টলিউড ও রাজ্য রাজনীতি এই মুহূর্তে সরগরম অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (nusrat jahan)-এর বিচ্ছেদ নিয়ে। নুসরত তাঁর স্বামী নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে বিয়ের বৈধতা অস্বীকার করে এবং ব্যক্তিগত জীবন নিয়ে অশ্লীল মন্তব্য করে দল-মত নির্বিশেষে সকলের বিরাগভাজন হয়েছেন। এর মধ্যেই ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন নুসরত।

নুসরত প্রথম থেকেই ‘উওম্যান কার্ড’ খেলছেন। বারবার তিনি বলে এসেছেন, তিনি মহিলা বলে তাঁকে বিভিন্ন অন্যায়ের সম্মুখীন হতে হচ্ছে। সম্প্রতি ইন্সটাগ্রামে নুসরতের একটি পোস্টে তাঁকে দেখা যাচ্ছে, গাড়িতে ঠেস দিয়ে দাঁড়িয়ে সূর্যাস্ত দেখতে। ছবিটি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘মুখ বুজে যে সব সহ্য করেছে এমন নারী হিসেবে আমাকে কেউ মনে রাখবে না… তাতে আমার অবশ্য কোনও সমস্যা নেই।’

বিপত্তি বেধেছে এই পোস্টকে কেন্দ্র করে। নুসরত এই পোস্ট করার পরেই নেটিজেনরা তাঁকে বাক্যবাণে বিঁধতে শুরু করেন। অনেকে লিখেছেন সারা বিশ্বে অনেক অকুতোভয়, সাহসী নারীরা রয়েছেন যাঁরা নিজেদের দক্ষতায় ইতিহাস সৃষ্টি করেছেন। তাঁদের জন্য সবাই গর্ব অনুভব করেন কিন্তু নুসরত তাঁদের মধ্যে পড়েন না। অনেকে টেনে এনেছেন পার্ক স্ট্রিট কান্ড। মিডিয়ায় দেওয়া বিবৃতিতে নুসরত বলেছেন, তিনি অত্যন্ত গরিব পরিবারের মেয়ে। তাঁকে অনেক লড়াই করে, পরিশ্রম করে নিজের পরিচয় তৈরী করতে হয়েছে। নুসরত এখন তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড কাদির (kadir)-এর নাম ভুলে গেছেন যিনি পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের অন্যতম অভিযুক্ত ছিলেন। ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত পরিচালক জানিয়েছেন, নুসরতের বাগদত্ত ছিলেন কাদির। নুসরতের সঙ্গে স্টুডিওতে যেতেন কাদির। সেই সময় কাদিরের পকেটে থাকত রিভলবার। কাদির যথেষ্ট প্রভাবশালী ছিলেন। কিছুটা কাদিরকে ভয় পেয়েই সেই সময় প্রযোজক ও পরিচালকরা কাজ দিতেন নুসরতকে। পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডে অভিযুক্ত কাদিরকে দেশ ছেড়ে পালিয়ে যেতে সাহায্য করেছিলেন নুসরত। সেই সময় একাধিক নামী মিডিয়ায় এই খবর প্রকাশিত হয়েছিল। নুসরত সেই দিনগুলি ভুলে গেছেন।

কয়েকজন নেটিজেন লিখেছেন, নুসরত কি সহবাস করার জন্য তুরস্কে গিয়ে বিয়ে করেছিলেন? নুসরতকে কাঠগড়ায় তুলে তাঁর গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয়ের প্রসঙ্গ টেনে এনে নেটিজেনদের একাংশ বলেছেন, নুসরতের কি আদৌ মনে আছে তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয়। 20 শে জুলাই আলিপুর আদালতে হতে চলেছে নিখিল ও নুসরতের বিচ্ছেদের শুনানি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo