BollywoodHoop Plus

Sagar Pandey: হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ সলমান খানের বডি ডাবলের

ক্রমশ বৃদ্ধি পাচ্ছে কার্ডিয়াক অ্যারেস্টের ঘটনা। গত দুই বছরে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে বিনোদন জগত হারিয়েছে একের পর এক সেলিব্রিটিকে। কিছুদিন আগেই জিমে ওয়ার্কআউট করার সময় কার্ডিয়াক অ্যারেস্ট হলে হাসপাতালে ভর্তি করা হয় বিখ্যাত অভিনেতা ও কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Shrivastava)-কে। কিন্তু দেড় মাস লড়াইয়ের পর না ফেরার দেশে পাড়ি দেন তিনি। আবারও একই ঘটনা ঘটল বলিউডে। চলে গেলেন সলমান খান (Salman Khan)-এর বডি ডাবল সাগর পান্ডে (Sagar Pandey)।

30 শে সেপ্টেম্বর জিমে ওয়ার্কআউট করার সময় কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন সাগর। কিন্তু সময় দেননি তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই প্রয়াত হন সাগর। পঞ্চাশটিরও বেশি ফিল্মে সলমানের বডি ডাবল হিসাবে কাজ করেছিলেন সাগর। সাগরের অকালপ্রয়াণের খবরে শোকপ্রকাশ করে সলমান একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি 2015 সালে নির্মিত ‘বজরঙ্গি ভাইজান’ ফিল্মের সেটে তোলা। এই ফিল্মেও সাগর ছিলেন সলমানের বডি ডাবল। ছবিটি শেয়ার করে সলমান লিখেছেন, হৃদয় থেকে তিনি কৃতজ্ঞ সাগরের কাছে। সাগরের আত্মার শান্তি কামনা করেছেন সলমান।

সলমানের বডিগার্ড শেরা (Shera) সাগরের অকালপ্রয়াণে শোকপ্রকাশ করেছেন। শোকপ্রকাশ করেছেন সঙ্গীতা বিজলানি (Sangeeta Vijlani) ও অনুপম খের (Anupam Kher)-রাও। শাহরুখ খান (Shahrukh Khan)-এর বডি ডাবল প্রশান্ত ওয়ালডে (Prashant walde) সাগরের মৃত্যুর খবর মিডিয়ায় সুনিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, জিমে ওয়ার্কআউট করছিলেন সাগর। সেই সময় হঠাৎই অজ্ঞান হয়ে যান তিনি। তাঁকে দ্রুত যোগেশ্বরী এলাকার হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে ট্রমা কেয়ার মিউনিসিপ‍্যাল হসপিটালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা সাগরকে মৃত ঘোষণা করেন। মাত্র পঞ্চাশ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন সাগর।

প্রশান্ত, সাগরের অকালপ্রয়াণে যথেষ্ট শকড। তিনি জানালেন, সাগরের কোনো শারীরিক সমস্যা ছিল না। তিনি যথেষ্ট ফিট ছিলেন।

whatsapp logo