whatsapp channel

Rakhi Sawant: পিছু ছাড়ছে না প্রাক্তন স্বামী রীতেশ, আইনের দ্বারস্থ হয়ে কেঁদে ফেললেন রাখি

‘আবার সে এসেছে ফিরিয়া’। একদা সুকুমার রায় (Sukumar Ray) রচিত ‘পাগলা দাশু’-র কাহিনীর এই লাইনটি আপাতত রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর জীবনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে। হঠাৎই বিয়ে করে ফেলা রীতেশ…

Avatar

‘আবার সে এসেছে ফিরিয়া’। একদা সুকুমার রায় (Sukumar Ray) রচিত ‘পাগলা দাশু’-র কাহিনীর এই লাইনটি আপাতত রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর জীবনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে। হঠাৎই বিয়ে করে ফেলা রীতেশ (Ritesh)-এর সাথে বিচ্ছেদের পর তাঁকে জীবন থেকে মুছে ফেলতে কম চেষ্টা করেননি রাখি। রীতেশের নাম লেখা ট্যাটু মোছার জন্য প্রায়ই লেজার ক্লিনিকে সিটিং দিতে হচ্ছে তাঁকে। কিন্তু এত কিছুর পরেও রীতেশ তাঁর জীবন থেকে যেতে রাজি নন। অন্তত রাখি এমনটাই দাবি করছেন।

সম্প্রতি মুম্বইয়ের ওশিওয়ারা থানার বাইরে রাখিকে দেখা গেছে। তাঁর সাথে ছিলেন তাঁর বর্তমান প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)। মিডিয়ার সামনে হাপুস নয়নে কাঁদতে কাঁদতে রাখি বলেন, রীতেশ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করেছেন। রাখির মতে, আদিলের সাথে তাঁকে শান্তিতে থাকতে দিতে চান না রীতেশ। এই কারণে তিনি রাখির ফেসবুক, ইন্সটাগ্রাম ও জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করেছেন। এমনকি সেগুলিতে ব্যবহার করছেন নিজের নাম ও ফোন নম্বর। অর্থাৎ রাখির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি এই মুহূর্তে চালাচ্ছেন রীতেশ।

ইন্সটাগ্রাম থেকে রাখি বেশ কিছু অর্থ আয় করতেন। কিন্তু রীতেশ এই মুহূর্তে তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করার ফলে তা সম্ভব হচ্ছে না। রাখি জানিয়েছেন, রীতেশ তাঁকে হুমকি দিয়ে বলেছেন, রাখিকে ধ্বংস করে দেবেন তিনি। প্রতিহিংসা বশতঃ রীতেশ এই কাজ করছেন বলে মত প্রকাশ করেছেন রাখি। আদিল জানিয়েছেন,বারবার তাঁরা রাখির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লগ ইন করার চেষ্টা করেও পারেননি। ফলে তাঁরা আইনের দ্বারস্থ হয়েছেন। এমনকি গত কয়েক দিন ধরে রাখির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে যে পোস্টগুলি করা হয়েছে, তা রীতেশ করেছেন বলে দাবি রাখির। তিনি জানিয়েছেন, রীতেশ তাঁর বিরুদ্ধে বিহারে বেশ কয়েকটি কেস করার হুমকি দিয়েছেন। ইদানিং প্রায়ই তিনি রাখিকে নোংরা মেসেজ পাঠাচ্ছেন। ফলে রাখি ভয় পাচ্ছেন, হয়তো রীতেশ কোনোদিন তাঁর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেন।

তিন বছর ধরে তিনি রীতেশের কাছে অত্যাচারিত হয়েছেন বলে জানিয়েছেন রাখি। এমনকি রীতেশ তাঁর মায়ের চিকিৎসার জন্য পাঠানো অর্থ আত্মসাৎ করেছেন বলে অভিযোগ রাখির। তবে শুধুমাত্র রাখিই নন, রীতেশের বিরুদ্ধে তাঁর প্রথম স্ত্রীও শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এমনকি সব জেনে-শুনেও রাখি বিয়ে করেছিলেন রীতেশকে। কিন্তু রীতেশ আগে থেকেই বিবাহিত হওয়ার ফলে রাখির সাথে রীতেশের বিয়ে আইনসিদ্ধ ছিল না। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by India Forums (@indiaforums)

whatsapp logo