Hoop PlusTollywood

Rituparna Sengupta: স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, কোন জিনিসটি ঋতুপর্ণার কাছে ‘হৃদয়ের চাবিকাঠি’!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বরাবর এভারগ্রিন। কিছুদিন আগেই গায়ক-সুরকার বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা। গানটির নাম ‘ফুলমতি’। এর আগেও ঋতুপর্ণা রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন। তবে তা প্লে-ব‍্যাক ছিল না। কিন্তু এবার তাঁর গাওয়া এই গানটি মুক্তি পেতে চলেছে পুজোর সময়। এর মধ্যেই ঋতুপর্ণা শেয়ার করেছেন তাঁর একটি ছবি।

ইন্সটাগ্রামে ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের চেক শার্ট। শার্টের বোতাম খোলা। ফলে তার ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে কালো রঙের স্পোর্টস ব্রা। তার সঙ্গে মানানসই করে ঋতুপর্ণা পরেছেন কালো ট্রাউজার ও কানে লাল রঙের জাঙ্ক ইয়ারিং। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, হাসির মাধ্যমে মানুষের হৃদয় জয় করা যায়। তবে অবশ্যই এটি সাম্প্রতিক কালের ছবি নয়। নায়িকা এই কারণে হ্যাশট‍্যাগ দিয়ে ‘থ্রোব‍্যাক’ কথাটি ব্যবহার করেছেন।

খুব শীঘ্রই পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। তাঁর পরিচালিত ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা। এই চরিত্রটি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত তিনি। ঋতুপর্ণার চরিত্রটি এক উচ্চবংশীয় নারীর যিনি নৃত্যকলায় সমান পারদর্শী। চরিত্রটির জার্নি অদ্ভুত। রয়েছে প্রচুর শেডস। কিন্তু তার জীবনে মাতৃত্ব তাকে বদলে দেয়। পতিতালয়ের নারীদের জন্য সে নিয়ে আসে মুক্তির আস্বাদ। বদলে যায় সম্পর্কের সমীকরণ। এছাড়াও ঋতুপর্ণার হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্মের কাজ।

অপরদিকে করোনাকালে মানুষের মানসিক স্বাস্থ্যের কথা মাথায় রেখে ঋতুপর্ণা শুরু করেছেন তাঁর শো। এটি সম্প্রচারিত হচ্ছে কালার্স প‍্যাসিফিক চ্যানেলে। এই শোয়ে নাচ-গানের সঙ্গে রয়েছে একান্ত আলাপচারিতা।

whatsapp logo