Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ৯টি ভিন্ন সাজে ক্যামেরার সামনে এলেন শ্রাবন্তী, পুরুষ মনে ঝড় তুললেন নায়িকা

পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার শরীরের পরতে পরতে যে উত্তাপ ছড়ানো আছে, তাই তিনি ছড়িয়ে দেন, তার অনুরাগীদের মাঝখানে। এমনিতেই কলকাতায় ভীষণ গরম পড়েছে তার মাঝে অভিনেত্রীর এমন সুন্দর সুন্দর ছবি দেখে সোশ্যাল মিডিয়ার উত্তাপ কিন্তু বেশ খানিকটা বাড়লো।

১) লাল নেটের শাড়িতে সুন্দরী অভিনেত্রী -সম্প্রতি লাল রঙের একটি পোশাকে তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সরু ফিতের ব্লাউজের ওপর নেটের শাড়ির আস্তরন। পোশাকে কিন্তু তাতে কি হবে শরীরের ভাঁজ স্পষ্ট হয়েছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই সব সময় সুন্দর একটা ব্যাপার স্যাপার, তার ত্বক তার চুল এসব নিয়ে তো সত্যিই কোন কথা বলা যাবে না। তবে ছবিটি কিন্তু খুব সম্প্রতি তোলা নয়, কারণ সম্প্রতি ছবিগুলোতে দেখা যাচ্ছে, তার চুল কিন্তু একেবারে ছোট ছোট হয়ে গেছে। তাইতো তিনি একদিন পার্লারে গিয়ে যে চুল ছোট করেছিলেন, তার ভিডিও তিনি তার অনুরাগীদের উদ্দেশ্যে দিয়েছিলেন। তাতে কিন্তু তাকে আরো ভারী মিষ্টি দেখতে লাগছে।

২) বেগুনি রংয়ের ছোট পোশাকে শ্রাবন্তী – বেগুনি রংয়ের ছোট পোশাকেও তিনি অসাধারণ সুন্দরী হয়ে উঠলেন। কখনো বড় শাড়িতে কখনো গাউনে কখনো আবার পা দেখিয়ে সুন্দর চেহারার বেশ কিছু অংশ প্রদর্শন করেছেন। শ্রাবন্তীকে কিন্তু নেহাত খারাপ লাগে না, ভীষণ সুন্দর লাগছে বেগুনি রঙের এই ছোট পোশাকে।

৩) কালো পোশাকে সুন্দরী শ্রাবন্তী – কালো রঙের পোশাকে যেন আরো সুন্দরী হয়ে উঠেছেন শ্রাবন্তী তবে এইখানে পোশাকে দু’রকম পোশাক আছে, তিনি কালোর ওপর স্টিল কাজ করা খুব সুন্দর একটা কোট পরেছেন, যাকে যাতে কিন্তু তাকে অনেক সুন্দর লাগছে।

৪) সবুজ বেনারসিতে সুন্দরী শ্রাবন্তী – শ্রাবন্তী ফটোশুট করার সময় একবার সবুজ রংয়ের বেনারসিতে সেজে উঠেছিলেন দেখতে একেবারেই নতুন বউয়ের মতন লাগছে, তার সঙ্গে গোল্ডেন গয়নায় যেন তিনি আরো অপরূপ সুন্দরী হয়েছেন।

৫) সুইমসুটে আগুন ধরালেন শ্রাবন্তী-আবারো সুইমশ্যুট পরে অসাধারণ লুকে সকলের সামনে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে যেকোনো পোশাকেই কিন্তু ভীষণ সুন্দর লাগে এক্ষেত্রে খোলামেলা পোশাক হলে তো কোন কথাই নেই, চোখের সানগ্লাস পরে তার অনেকটা অংশ কিন্তু বেশ দেখা যাচ্ছে, যা দেখে রীতি মতন।

৬) কালো শাড়িতে অসাধারণ শ্রাবন্তী- কালো শিফন শাড়িতে অসাধারণ লাগছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে নজর কেড়েছে তার সুন্দর গলায় অসাধারণ একটা হার, যা দেখে কিন্তু প্রত্যেকে অবাক।

৭) বেগুনি রঙের ছোঁয়ায় অসাধারণ শ্রাবন্তী- সুন্দর বেগুনি রঙের শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী। শ্রাবন্তীকে কিন্তু এই বেগুনি রঙে ভীষণ সুন্দর দেখতে লাগছে, তার গায়ের রং ফর্সা হওয়ার কারণে যে কোন রংই কিন্তু তার গায়ের সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে যায়।

৮) কালো অফ সোল্ডার পোশাকে অসাধারণ শ্রাবন্তী – কালো অফ শোল্ডার পোশাকে আবারও সবাইকে তাক লাগিয়ে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। স্বল্প পোশাকে তাকে এমনিতেই খুব ভালো লাগে সেক্ষেত্রে কালো রঙে তিনি যেন আরো অনেক বেশি উজ্জ্বল হয়ে ওঠেন।

৯)আবারও কালো পোশাকে শ্রাবন্তী- আবারো কালো পোশাকে সকলের সামনে এসে হাজির হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কালো পোশাকে তিনি খুব সুন্দর। অন্তর্বাসে মতন দেখতে পোশাকটি পরে তাকে অসাধারণ সুন্দর লাগছে।

Related Articles