Hoop PlusTollywood

Manasi Sinha: লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, বড়সড় বিপদে ফাঁসলেন মানসী সিনহা

বড় বিপদে অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)। আর্থিক প্রতারণার মতো গুরুতর অভিযোগ উঠেছে বাংলা টেলিভিশনের অতি পরিচিত এবং জনপ্রিয় এই অভিনেত্রীর বিরুদ্ধে। মানসীর বিরুদ্ধে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ আনলেন তাঁর আসন্ন ছবির সহ প্রযোজক দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়। প্রায় ২৬ লক্ষ টাকার আর্থিক প্রতারণার অভিযোগ এনেছেন তিনি মানসীর বিরুদ্ধে।

বাংলা সিনেমা তথা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা। মূলত মা, মাসি, পিসি স্থানীয় চরিত্রেই বেশি দেখা যায় এখন তাঁকে। কমেডি চরিত্রে তাঁর দুর্দান্ত অভিনয় বরাবর নজর কেড়েছে দর্শকদের। ইন্ডাস্ট্রির প্রিয় মানুষ মানসী। কিন্তু সম্প্রতি তাঁর বিরুদ্ধেই এমন অভিযোগ উঠল যে হতবাক হয়ে গিয়েছেন সকলে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে একটি ছবিও পরিচালনা করছেন মানসী। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। এই ছবিকে ঘিরেই যত গণ্ডগোল।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে অধিকাংশ শুটিং হয়ে গিয়েছে এই ছবির। সম্প্রতি এই ছবির সহ প্রযোজক দীপঙ্কর বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, মানসী নাকি তাঁর কাছ থেকে ২৬ লক্ষ ২৮ হাজার টাকা নিয়ে আর ফেরত দেননি। তিনি আরো অভিযোগ করেছেন, শুটিং চলাকালীন যে হিসেব মানসী দেখিয়েছিলেন তা স্পষ্ট নয়। দীপঙ্কর বলেন, ছবিতে বাকি টাকা শর্মিষ্ঠার বিনিয়োগ করার কথা ছিল। কিন্তু তিনিও তাঁর অফিস বদলে ফেলায় বিভ্রান্তি তৈরি হয়েছে তাঁর কাছে। উপরন্তু সম্প্রতি মানসীর শেয়ার করা ছবির পোস্টারে সহ প্রযোজকের জায়গায় দীপঙ্করের নামের বদলে সুভাষ বেরা এবং শুভঙ্কর মিত্রের নাম থাকায় আরোই ধোঁয়াশা তৈরি হয়েছে।

দীপঙ্কর জানিয়েছেন, ২০২২ সালে তিনি আইনি নোটিশ পাঠিয়েছিলেন মানসীকে। পালটা অভিনেত্রী তথা পরিচালক বলেন, দীপঙ্কর এসেছিলেন শর্মিষ্ঠার বিনিয়োগকারী হিসেবে। আর শর্মিষ্ঠার প্রযোজনাতেই ছবির শুটিং শুরু হয়েছিল। শর্মিষ্ঠাই সিদ্ধান্ত নিয়েছিলেন, দীপঙ্করের নাম সহ প্রযোজক হিসেবে রাখার। তিনি আরো বলেন, দীপঙ্কর নিজেই বলেছেন শর্মিষ্ঠা তাঁকে সঠিক হিসাব দিতে পারেননি। কিন্তু তবুও দীপঙ্করের মনে হচ্ছে তিনিই তাঁকে ঠকাচ্ছেন। পালটা দীপঙ্করের বিরুদ্ধে তাঁর সই এবং নথি জাল করার অভিযোগও এনেছেন মানসী সিনহা।

Related Articles