Hoop PlusTollywood

Swastika Mukherjee: মধ্যবয়স্কা লুকে অভিনেত্রী স্বস্তিকার প্রশ্ন, ‘অনুব্রত ভালো আছো?’

অনুব্রত ভালো আছো? এটা শুনে যেকেউ উত্তর দিয়ে দিচ্ছে – অনুব্রত ভালো নেই বা গরু পাচার করে জেলে, ইত্যাদি ইত্যাদি। কিন্তু, ঋত্বিক, স্বস্তিকা আর দেবলীনা হয়তো অন্য উত্তর দেবেন। কারণ, এদের ‘অনুব্রত ভালো আছো’ (Anubrata Bhalo Acho) হল – পার্থ সেন ( Partha Sen) পরিচালিত গল্প।

যাদের হইচই hoichoi সাবস্ক্রাইব করা আছে তারা ইতিমধ্যে দেখতে পেয়ে যাবেন ‘অনুব্রত ভালো আছো?’ এর উত্তর। ৯৯ মিনিটের একটা গল্প আপনাকে বলে দেবে অনুব্রত র কাহিনী। যদিও, বাস্তবে অনুব্রত মণ্ডলের কাহিনী খুবই কষ্টকর। সিবিআই এর গারদে বসে তিনি এখন গ্যালন গ্যালন ওষুধ সেবন করছেন।

এদিন স্বস্তিকা মুখার্জি নিজেই তার পুরোনো ছবির নতুন গন্ধের পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, “যে অনুব্রত (বীরভূম জেলার তৃণমূল সভাপতি) ভাবছেন এ সে নয়। হইচইয়ে দেখুন আজ থেকে। অপেক্ষায় ছিলাম কবে OTT-তে আসবে আর আপনারা দেখতে পাবেন। আমার অন্যতম প্রিয় কাজ।”  গল্পে, স্বস্তিকার মেক আপ প্রশংসনীয়। এছাড়া, দেবলীনার অভিনয় নজর কাড়বে দর্শকদের। বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে লড়তে থাকা এক সাধারণ মহিলার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন দেবলীনা দত্ত।

গল্পে, ঋত্বিক চক্রবর্তীকে একজন প্রৌঢ় র চরিত্রে দেখা গিয়েছে যে কিনা এক জীবনের প্রান্তে বসে অন্য জীবনের কাহিনী ভাবছে। নাহ্, গল্পটি কোনো ভাবেই কমার্শিয়াল নয়। হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেলেও হৈচৈ করে দেখার মতন নয়। সিনেমার গতি মন্থর, তবুও ঋত্বিক, স্বস্তিকা, খরাজ, দেবলীনা সহ প্রত্যেকের অভিনয় ও পার্থ সেনের পরিচালনা দর্শকদের মন কেড়েছে।

whatsapp logo