Hoop PlusRegional

Pori Moni: রাজ-পরীমণির ১৩ মিনিটের ভিডিও ভাইরাল

গত ১ লা অক্টোবর ছিল জাতীয় চুল দিবস (National Hair Day on October 1). এই দিনকে কেন্দ্র করেই সদ্যজাত ছেলের চুল কাটালেন বাংলাদেশের সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (PoriMoni)। এদিন, অভিনেত্রী পরীমণি ও তার স্বামী রাজ তাদের একমাত্র ছেলেকে নিয়ে একটি বিউটি পার্লারে আসেন, সেখান থেকেই ছেলের চুল কাটান দুজন। চুল কাটানোর সম্পূর্ণ ভিডিও পোস্ট করেন অভিনেত্রী যা রীতিমত ভাইরাল।

কি রয়েছে ভিডিওতে? দেখা যাচ্ছে রাজের খুব মন খারাপ যে তার ছেলের চুল কেটে ফেলা হবে। ছেলের মাথায় ঘন কুচকুচে কালো চুল। বলাবাহুল্য, রাজ ও পরীমণির মাথাতেও ঘন ঠাসা চুল। যাইহোক, পরীমণি ছেলেকে নিয়ে কোলে তৈরি হয়ে বসেন, মুখে মাস্ক তার, চোখে চশমা। ছেলেকে হাফ স্লিভ ড্রেস পরিয়ে চুল কাটানোর জন্য রেডি সে। অভিনেত্রীর দাবি, গরমে ছেলের মাথার পিছনের দিক ঘেমে যাচ্ছে, এতে করে ঠান্ডা গরম লাগতে পারে, তাই শুধু পিছনের দিকে চুল ছেটে দেওয়া হবে। আর সেই জন্যেই ১লা অক্টোবর এর মতন বিশেষ দিনটি বেছে নেন। ভিডিও শেষে দেখা গেছে, অভিনেতা রাজ, মিষ্টি নিয়ে পার্লারের সমস্ত কর্মচারীদের মিষ্টি খাওয়ান। নিজেও মিষ্টি মুখ করেন এবং অভিনেত্রী পরীমণি তিনিও টপ করে একটি মিষ্টি মুখে পুরে দেন। গোটা ভিডিওটি ছিল প্রায় ১৩ মিনিটের। ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, গত বছর, ১৭ ই অক্টোবর চুপিচুপি বিয়ে করেন রাজ ও পরী। এরপর, চলতি বছরেই গুডনিউজ শেয়ার করেন অভিনেত্রী। তারপর, আগস্ট মাসে, ঢাকার এভার কেয়ার হাসপাতালে রাজ-পরীর পুত্র সন্তান হয়। বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী শত ঝড় পার করে অবশেষে বাংলাদেশের এক অভিনেতা স্বামী শরিফুল রাজের হাত ধরে মাতৃত্বের যাত্রা শুরু করেছিলেন। এখন তিনি সম্পূর্ণরূপে নারী, স্ত্রী এবং একজন মা।

হ্যাঁ, একটা সময়, পুলিশের এক শীর্ষ কর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস থেকে শুরু করে মাদক বিতর্ক, জেল, বিতর্ক, কটাক্ষ নিয়ে জর্জরিত ছিলেন অভিনেত্রী। এখন সেসব থেকে অনেক দূরে তিনি। গত বছর একটা বড় ঝড়ের সন্মুখীন হয়েছিলেন পরী। কিন্তু, এই বছর চিত্র একদম আলাদা। এখন খেয়াল রাখছেন স্বামী সন্তানের। এখন ভাবছেন সদ্যজাত ছেলের নাক মুখ চেপে গেল নাতো কোলে নিতে গিয়ে। দেখুন রাজ পরীমণি র মিষ্টি ভিডিও।

whatsapp logo