whatsapp channel

অঙ্কুশের গানে শ্রাবন্তীকে নিয়ে তুমুল নাচলেন বিক্রম, রেগে আগুন অভিনেতা, রইল ভিডিও

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) এই মুহূর্তে টলিউডের হট কেক। তাঁর বিয়ে, ডিভোর্স, প্রেম সব মিলিয়ে শ্রাবন্তীকে নিয়ে দিনরাত জল্পনা চলে টলিটাউনের অন্দরে। এবার শ্রাবন্তী উপস্থিত হলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) এই মুহূর্তে টলিউডের হট কেক। তাঁর বিয়ে, ডিভোর্স, প্রেম সব মিলিয়ে শ্রাবন্তীকে নিয়ে দিনরাত জল্পনা চলে টলিটাউনের অন্দরে। এবার শ্রাবন্তী উপস্থিত হলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর একটি প্রোমো সুপার ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে ‘তোকে হেব্বি লাগছে’ গানে নাচতে নাচতে মঞ্চে প্রবেশ করছেন সঞ্চালক বিক্রম (bikram chatterjee)। শ্রাবন্তীর পরনে ছিল সবুজ রঙের আনারকলি। শ্রাবন্তীকে নাচতে দেখে বিচারকের আসনে বসা জিৎ (jeet) ও শুভশ্রী (subhasree) তো অত্যন্ত খুশি। কিন্তু নাচ শেষ হওয়ার মুখে মঞ্চে ব্যাজার হয়ে ঢুকলেন শোয়ের আরেক সঞ্চালক অঙ্কুশ (Ankush hazra)।

অঙ্কুশ ঢুকেই বিক্রমকে বললেন, তাঁকে ছাড়া বিক্রম শো শুরু করেছেন। এর ফলে টিআরপি যদি পড়ে যায়! সবাই হেসে ফেলেন অঙ্কুশের কথা শুনে। তখন অঙ্কুশ বিক্রমকে বলেন, তাঁকে দেখে নাচ শিখতে। বিক্রম শুভশ্রীর পাশে গিয়ে দাঁড়াতেই অনুযোগের সুরে অঙ্কুশকে শ্রাবন্তী বললেন, বিক্রম চলে গেলেন, অঙ্কুশ কেন এটা করলেন! শ্রাবন্তী বলেন, শুভশ্রী সবসময়ই থাকবেন, কিন্তু তিনি থাকবেন না। এরপরেই অঙ্কুশ ও শ্রাবন্তী ‘তোকে হেব্বি লাগছে’ গানের সঙ্গে ডুয়েট পারফরম্যান্স করেন।

শ্রাবন্তী স্পেশ‍্যাল পর্বটি ইতিমধ্যেই সম্প্রচারিত হয়ে গিয়েছে। জি বাংলা ছাড়াও বরাবরের মতো এই পর্বটি দেখা যাবে ‘জি ফাইভ’ অ্যাপেও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media