whatsapp channel

Moushumi-Omar: পরকীয়ার জেরে ভাঙনের মুখে ওমর সানি-মৌসুমীর সংসার

আবারও শিরোনামে ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার গাল ভরা নাম হল ঢালিউড। পরীমণি (Pori moni)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পাশাপাশি এবার বিচ্ছেদের জন্য শিরোনাম দখল করলেন ওমর…

Avatar

আবারও শিরোনামে ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার গাল ভরা নাম হল ঢালিউড। পরীমণি (Pori moni)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পাশাপাশি এবার বিচ্ছেদের জন্য শিরোনাম দখল করলেন ওমর সানি (Omar Sani) ও মৌসুমী (Moushumi)। নব্বইয়ের দশকে ঢালিউডের অন্যতম জুটি ছিলেন ওমর ও মৌসুমী। একসময় তাঁরা ছিলেন অনস্ক্রিন জুটি। কিন্তু পরবর্তীকালে বিয়ে করেন ওমর ও মৌসুমী। কিন্তু হঠাৎই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তাঁরা। সম্প্রতি ঢালিউডের ‘উওম্যানাইজার’ অভিনেতা জায়েদ খান (Zayed Khan)-এর বিরুদ্ধে সংসার ভাঙার অভিযোগ করে বাংলাদেশের শিল্পী সমিতিতে লিখিত বয়ান দায়ের করেছেন ওমর সানি। তিনি জানিয়েছেন, মৌসুমীকে ক্রমাগত বিরক্ত করছেন জায়েদ। কিন্তু এর মধ্যেই ফাঁস হল মৌসুমীর অডিও বার্তা যাতে রয়েছে রীতিমত চমকে দেওয়া কিছু কথা।

অডিও ক্লিপ সামনে আসতেই সরগরম হয়ে উঠেছে বাংলাদেশের বিনোদন জগত। নিজের স্বামী ওমর সানির পরিবর্তে অভিনেতা জায়েদ খানের পক্ষে কথা বলে অডিও ক্লিপে মৌসুমী জানিয়েছেন, তাঁর সাথে কর্মসূত্রে জায়েদের সম্পর্ক অত্যন্ত ভালো। তিনি জায়েদকে স্নেহ করেন। জায়েদও মৌসুমীকে যথেষ্ট সম্মান করেন। স্বামী ওমর সানিকে ‘ভাই’ বলে সম্বোধন করে মৌসুমী বলেছেন, তিনি জানেন না ওমর সানি ভাই কেন এই ধরনের অভিযোগ করেছেন!

স্বাভাবিকভাবেই স্বামীকে মৌসুমী ‘ভাই’ বলে সম্বোধন করার ফলে তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তৈরি হয়। অপরদিকে ওমর লিখিত অভিযোগ করে জানিয়েছিলেন, জায়েদ গত চার মাস ধরে তাঁর স্ত্রী আরিফা পরভিন জামান মৌসুমীকে বিভিন্ন ভাবে হয়রান করছেন। তাঁর সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন ভাবে তাঁকে হেয় প্রতিপন্ন করছেন। এদিকে শোনা যাচ্ছে, গত চার মাস ধরে জায়েদের সাথে সম্পর্কে রয়েছেন মৌসুমী।

এদিন ওমরের কথাতেও পাওয়া গিয়েছে তাঁদের তিন দশকের বিবাহিত জীবনে চিড় ধরার ইঙ্গিত। মৌসুমীর অডিও ক্লিপ প্রসঙ্গে ওমর জানিয়েছেন, তাঁর স্ত্রী মৌসুমীর প্রতি তাঁর যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। সন্তানদের ভালোবাসেন ওমর। তিনি জানেন না, কি ভেবে মৌসুমী অডিও ক্লিপের মাধ্যমে এই ধরনের বার্তা দিয়েছেন। তবে কিছুদিন ধরেই তাঁদের সম্পর্কে দূরত্ব বাড়লেও তাঁরা চেষ্টা করছিলেন সম্পর্কটি বাঁচানোর বলে জানিয়েছেন ওমর।

শোনা যাচ্ছিল, ওমর ও মৌসুমী নাকি এক বাড়িতে থাকেন না। কিন্তু ওমর জানালেন, এক ছাদের তলায় থাকলেও গত দেড় মাস মৌসুমীর সাথে তাঁর দেখা হয়নি বা কথা হয়নি। কিন্তু জায়েদের বিরুদ্ধে অভিযোগের স্বপক্ষে তাঁর হাতে যথেষ্ট প্রমাণ রয়েছে বলে দামি ওমরের। তবে মৌসুমীর ব্যাপারে কোনও খারাপ মন্তব্য করার বিরোধী ওমর।

নব্বইয়ের দশকের শুরুতে দিলীপ সোম (Dilip Som) পরিচালিত ফিল্ম ‘দোলা’-র সেট থেকে ওমর ও মৌসুমীর প্রেমের সূত্রপাত হয়। 1995 সালের 4 ঠা মার্চ তাঁরা বিয়ে করেন। বর্তমানে তাঁদের ফৈজা (Faiza) নামে এক কন্যা ও ফারদিন এহসান (Fardeen Ehsan) নামে এক পুত্র রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Zayed Khan (@zayed._.khan_)

whatsapp logo