Bengali SerialHoop Plus

Trina Saha: কোটি কোটি টাকা উপার্জন করেন তৃণা! উত্তরে কি বললেন নায়িকা?

দর্শকদের একাংশ বারবার চেয়েছিলেন তাঁদের পছন্দের জুটি সৌজন্য ও গুনগুন আবারও যেন ফিরে আসেন ছোট পর্দায়। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-য় সৌজন্যর চরিত্রে অভিনয় করেছিলেন কৌশিক রায় (Koushik Roy) ও তাঁর বিপরীতে গুনগুনের চরিত্রে ছিলেন তৃণা সাহা (Trina Saha)। দর্শকদের চাহিদা মেনে আবারও ছোট পর্দায় এই জুটি ফিরেছিল অন্য নামে। নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর মাধ্যমে আবারও এই জুটিকে ফিরে পেয়েছিলেন দর্শকরা। কিন্তু ছিলেন তৃতীয় কোণ ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। মাত্র দুই মাসের মাথায় অত্যন্ত কম টিআরপির কারণে অফ এয়ার হয়ে যায় ‘বালিঝড়’। এরপর তৃণাকে আর অভিনয়ে দেখা যায়নি। তবে বিজ্ঞাপনের কাজ করছেন তিনি। এর মধ্যেই শোনা গিয়েছিল তাঁকে দেখা যেতে পারে ‘লহ গৌরাঙ্গের নাম’ ফিল্মে। কিন্তু এখনও অবধি তা নিয়ে আর কিছু শোনা যাচ্ছে না।

তবে থেমে নেই তৃণা। গড়িয়াহাটে তাঁর ও নীল (Neel Bhattacharya) একটি স্টুডিও রয়েছে যাতে লুক সেট ও প্রি-প্রোডাকশনের কাজ হয়। আপাতত স্টুডিওটি সাজাতে মন দিয়েছেন তৃণা। তবে নীল ও তৃণা জুটি বেঁধে একাধিক বিজ্ঞাপন করছেন। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তৃণা। কিছুদিন আগেই নিজের প্রথম ধারাবাহিক ‘খোকাবাবু’-র অভিজ্ঞতা অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। তৃণাকে দেখে অনেকেই মনে করেন, তিনি কোটি কোটি টাকা রোজগার করেন।

তবে এই প্রসঙ্গে তৃণা হেসে ফেলে জানালেন, কখনও অত টাকা একসাথে চোখেই দেখেননি তিনি। কিন্তু বিজ্ঞাপন, ধারাবাহিক বা ফিল্মে নিজের সেরাটুকু দিতে চেষ্টা করেন তিনি। বর্তমানে বাছাই করে কাজ করছেন তৃণা। পছন্দের চরিত্র পেলে তবেই আবারও পর্দায় ফিরতে চান তিনি।

আপাতত পরিবার ও তাঁর দুই সারমেয় সন্তান চিনি ও রক্সির সাথে সময় কাটাচ্ছেন তৃণা। মাঝে মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি। তবে এর কারণ খোলসা করেননি তৃণা।

whatsapp logo