Bengali SerialHoop Plus

জ্বর গায়ে শুটিং করেই বাংলা সেরা, টিআরপি টপার হয়ে মুখ খুললেন ‘গীতা’ হিয়া

বৃহস্পতিবার চলতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই চোখ কপালে সকলের। জি বাংলার সুপারস্টার ফুলকি, পর্ণাদের পেছনে ফেলে শীর্ষস্থানে স্টার জলসার ‘গীতা LLB’ (Geeta LLB)। জলসার এই ধারাবাহিকটি প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করলেও এ সপ্তাহে বেঙ্গল টপার হওয়াটা অনেকের কাছেই ছিল অপ্রত্যাশিত। এমন সাফল্য পেয়ে কী বলছেন নায়িকা গীতা ওরফে অভিনেত্রী হিয়া মুখোপাধ্যায় (Hiya Mukherjee)?

টিআরপি তালিকায় সেরার স্থান দখল করলেও বাস্তবে হিয়া বেশ অসুস্থ। গতকাল সারাদিন জ্বরে ভুগেছেন। তার মধ্যেই চলেছে শুটিং। হিয়া বলেন, তাঁর চরিত্রটাই এমন যে চিৎকার করে সংলাপ বলতে হয়। তাই কাশিটা কিছুতেই কমছে না তাঁর। একটু কমলেও ফের সংলাপ বলায় আবারো ফিরে আসছে। গলা ভেঙে গিয়েছে তাঁর। তবে শুটিং বন্ধ রাখেননি অভিনেত্রী। টিআরপির বিষয়ে হিয়ার বক্তব্য, টিআরপি তালিকায় বরাবরই ভালো ফল করে এসেছে গীতা LLB। তবে বাংলা সেরা হওয়াটা উপরি পাওনা।

হিয়া আরো বলেন, বৃহস্পতিবার আসলে একটু ভয় কাজ করে বটে, তবে টিআরপি নিয়ে বিশেষ ভাবেন না তিনি। দর্শকদের থেকে যে প্রচুর ভালোবাসা পেয়েছেন সেটাই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। বাস্তবিকই দর্শকরা ঢালাও ভালোবাসা দিয়েছেন এই সিরিয়ালকে। জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে হিন্দিতেও বাংলার অনুকরণে আনা হয়েছে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তি’। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে, বাংলা ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ শ্রীতমা মিত্রকে।

হিন্দি সিরিয়াল নিয়ে হিয়া বলেন, প্রোমোটি তাঁর খুবই ভালো লেগেছে। শ্রীতমা সহ গোটা টিমকেই শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সকলে ভালো কাজ করুন এটাই চান তিনি, মন্তব্য হিয়ার।

Related Articles