Bengali SerialHoop Plus

Geeta LLB: আদালতে অগ্নিজিতের বিরুদ্ধে রুখে দাঁড়াল গীতা, ধামাকাদার প্রোমোতে টানটান পর্বের ইঙ্গিত

ক্রমেই টানটান হয়ে উঠছে টিআরপির লড়াই। দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলের একগুচ্ছ ধারাবাহিকের মধ্যে সেরা পাঁচের তালিকায় কারা কারা থাকতে পারবে তা নিয়ে প্রতিদিনই চলে হাড্ডাহাড্ডি লড়াই। স্টার জলসার ‘গীতা LLB’ (Geeta LLB) এই লড়াইয়ে প্রথম থেকেই ভালো ফল করে আসছে। টিআরপি তালিকার প্রথম পাঁচে বাঁধাধরা স্থান থাকে এই ধারাবাহিকের। আর সেই সঙ্গে স্টার জলসারও চ্যানেল টপারের তকমা নিজের দখলে রেখেছে গীতা LLB।

বাংলায় এমন কোর্টরুম সম্ভবত গীতা LLB এর হাত ধরেই প্রথম এলো। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে গীতা বাবার স্বপ্ন পূরণ করে একজন আইনজীবী হিসেবে প্রতিষ্ঠিত হতে চায়। আবার আদালতের বাইরেও দুর্বৃত্তদের দমন করে সে। প্রচণ্ড আত্মবিশ্বাসী, শিরদাঁড়া সোজা রাখা এই চরিত্রটি দর্শকদের মনে স্বাভাবিক ভাবেই সহজে জায়গা করে নিয়েছে। এবার এক নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে গীতা LLB-র, যা দেখেই বোঝা যাচ্ছে আগামী পর্বগুলি হতে চলেছে ধামাকাদার। অবশেষে মুখোমুখি হতে চলেছে গীতা এবং অগ্নিজিৎ।

গীতার দিদি ওরফে অগ্নিজিৎ মুখার্জীর বৌমা নিজের শ্বশুরবাড়ির পরামর্শে তার মাকে বাধ্য করে গীতাকে আদালতে যাওয়া থেকে আটকাতে। তবুও কোর্টে পৌঁছেই যায় গীতা। স্টার জলসায় প্রকাশ্যে আসা নতুন প্রোমোতে দেখা গিয়েছে, আদালতে পরস্পরের মুখোমুখি গীতা এবং অগ্নিজিৎ। পদ্মর শ্লীলতাহানির জন্য তার ঘাড়েই দোষ চাপিয়ে দিতে দেখা যায় অগ্নিজিৎকে। পদ্মর চরিত্রের দিকে আঙুল তুলে তিনি বলেন, সে পার্টি করতে গিয়েছিল বলেই তার সঙ্গে এমনটা হয়েছে।

পালটা পদ্মর পক্ষ নিয়ে অগ্নিজিতের বিরুদ্ধে রুখে দাঁড়ায় গীতা। সে সত্যিটা তুলে ধরে আদালত কক্ষে। মহা সপ্তাহ জুড়ে টানটান পর্ব দেখা যেতে চলেছে গীতা LLB তে। দর্শকরাও খুবই পছন্দ করছেন এই ধারাবাহিকের গল্প এবং কলাকুশলীদের অভিনয়। একেবারে শুরুতে সেরা পাঁচে থাকতে না পারলেও প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছিল গীতা LLB। কিন্তু প্রথম পাঁচে উঠে আসতেও বেশি সময় লাগেনি এই সিরিয়ালের। এখন হয় চতুর্থ নয়তো পঞ্চম স্থানেই দেখা যায় এই ধারাবাহিককে। মহা সপ্তাহের পর টিআরপির কতটা হেরফের হয় সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই