whatsapp channel

Kanchan Mullick: বউ এখন অতীত, চর্চিত প্রেমিকার সঙ্গে মুভি ডেটে কাঞ্চন মল্লিক

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) জানিয়েছিলেন, শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-এর সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। এমনকি তাঁর সাথে শ্রীময়ীর ছবি শেয়ারকেও সমর্থন করেন না তিনি। তবে এই…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) জানিয়েছিলেন, শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-এর সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। এমনকি তাঁর সাথে শ্রীময়ীর ছবি শেয়ারকেও সমর্থন করেন না তিনি। তবে এই কারণে শ্রীময়ীকে তিরস্কার করেন না কাঞ্চন। কিন্তু শ্রীময়ীকে কাঞ্চনের বাড়ির কালীপুজো, গণেশ পুজো সহ বিভিন্ন অনুষ্ঠানে যোগাড় দিতে দেখা গিয়েছে। এমনকি চতুর্থীতে একসাথে দেখা গিয়েছে তাঁদের। স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এও স্ক্রিন শেয়ার করছেন কাঞ্চন ও শ্রীময়ী। তবে তাঁদের সম্পর্কের গুঞ্জন মানতে নারাজ অভিনেত্রী ও শ্রীরামপুরের বিধায়ক-অভিনেতা। তবে সম্প্রতি একসাথে মুভি দেখতে গেলেন তাঁরা।

রবিবার কলকাতার একটি নামী শপিং মলের ভিতর অবস্থিত মাল্টিপ্লেক্সে উইন্ডোজ নির্মিত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’ দেখতে গিয়েছিলেন শ্রীময়ী ও কাঞ্চন। শ্রীময়ীর পরনে ছিল লাল-সাদা স্ট্রাইপড কুর্তি। কাঞ্চন পরেছিলেন নীল রঙের ডেনিম শার্ট। পাশাপাশি বসে ফিল্ম দেখলেন দুইজনে। একসাথে ঘনিষ্ঠ হয়ে সেলফিও তুলেছেন শ্রীময়ী ও কাঞ্চন। সেই সেলফিগুলি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন শ্রীময়ী। ক্যাপশনে লিখেছেন, পুলিশ অফিসার নিত্যানন্দ পতিতুন্ডির সাথে বসে ‘রক্তবীজ’ দেখেছেন তিনি। এতটুকুও পক্ষপাতিত্ব না করে শ্রীময়ী জানিয়েছেন, মুভির কাহিনী একদম অন্য ধরনের।

‘কৃষ্ণকলি’-তে খল চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শ্রীময়ী। কিন্তু গত বিধানসভা নির্বাচনে কাঞ্চন শ্রীরামপুর থেকে তৃণমূল কংগ্রেসের বিধায়ক নির্বাচিত হওয়ার পর আচমকাই তাঁর স্ত্রী পিঙ্কি (Pinky) শ্রীময়ীর সাথে তাঁর স্বামীর পরকীয়ার অভিযোগ তোলেন। কিন্তু এই অভিযোগের বিযোধিতা করেছিলেন শ্রীময়ী। জল গড়ায় থানা-পুলিশ পর্যন্ত।

কিন্তু শ্রীময়ীর কেরিয়ারের যথেষ্ট ক্ষতি হয়েছিল। বর্তমানে কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

whatsapp logo